শিরোনাম
প্রকাশ : ২৪ অক্টোবর, ২০২০ ১২:২৭

বার্সেলোনার বিপক্ষে ম্যাচকেই 'আদর্শ' মনে করছেন জিদান

অনলাইন ডেস্ক

বার্সেলোনার বিপক্ষে ম্যাচকেই 'আদর্শ' মনে করছেন জিদান
ফাইল ছবি

লা লিগায় মৌসুমের প্রথম ক্লাসিকোয় আজ শনিবার বাংলাদেশ সময় রাত ৮টায় কাম্প নউয়ে মুখোমুখি হবে বার্সেলোনা-রিয়াল মাদ্রিদ। টানা দুই হারের ক্ষত নিয়ে প্রতিপক্ষের মাঠে খেলতে হবে মাদ্রিদকে। তবে এ নিয়ে মোটেও বিচলিত নন রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। বরং ম্যাচের আগে সংবাদ সম্মেলনে ঘুরে দাঁড়ানোর জন্য বার্সেলোনার বিপক্ষে ম্যাচকেই আদর্শ মনে করছেন এই ফরাসি কোচ।

জিদান বলেন, এটা এমন একটা দল যারা সবসময়ই শক্তিশালী। প্রত্যেক কোচের মতাদর্শ আলাদা হলেও বার্সা সবসময় বার্সাই। সবসময়ের মতই এরা একটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ দল যারা জানে কীভাবে ফুটবল খেলতে হয় এবং প্রতিপক্ষের জন্য কাজটা কীভাবে কঠিন করে তুলতে হয়। পরিস্থিতি পাল্টে দেওয়ার এটাই সবচেয়ে ভালো উপায়। নিজেদের প্রমাণ করতেও আমরা যে পরিস্থিতি পাল্টাতে চাই তা বোঝাতে এটা ভালো একটা ম্যাচ। ভালো একটা ম্যাচ খেলাই আমাদের চাওয়া।

গুরুত্বপূর্ণ এই ম্যাচ দিয়ে অধিনায়ক সার্জিও রামোসের ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন জিদান। কাদিসের বিপক্ষে হারা ম্যাচে হাঁটুতে চোট পেয়েছিলেন অভিজ্ঞ এই ডিফেন্ডার। ফলে খেলতে পারেননি শাখতারের বিপক্ষে। তবে রামোস ফিরলেও চোটের কারণে এখনো দলটির বাইরে রয়েছেন এদেন আজার, দানি কারবাহাল, আলভারো ওদ্রিওসোলা ও মার্টিন ওডেগোরের মত দলের নিয়মিত সদস্যরা।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য