শিরোনাম
প্রকাশ : ২৫ ডিসেম্বর, ২০২০ ১৯:৩০
আপডেট : ২৫ ডিসেম্বর, ২০২০ ২১:৫৮
প্রিন্ট করুন printer

বসুন্ধরা কিংসের বড়দিনের উৎসব

নিজস্ব প্রতিবেদক

বসুন্ধরা কিংসের বড়দিনের উৎসব

করোনা বাস্তবতাকে মাথায় রেখে স্বল্প পরিসরে ক্লাবের খ্রিস্টান ধর্মাবলম্বীদের জন্য বড় দিনের উৎসব আয়োজন করলো বসুন্ধরা কিংস। ক্লাব প্রাঙ্গণে এই আয়োজনের মধ্যমণি ছিলেন দলের হেড কোচ ও তিন বিদেশি ফুটবলার। ক্লাবের এমন আয়োজনে খুশি তারা।

কারো প্রিয়জন, আবার কারো রক্তের বাধনরা আছেন হাজার মাইল দূরে। পেশাগত দায়িত্ব পালনের বাধ্যবাধকতায় এই উৎসবের সময়ও প্রিয়জনদের কাছে আনতে পারছেন না খেলোয়াড়দের অনেকে। কারণ কোভিড বাস্তবতা।

বড় পরিসরে না হলেও এই ফুটবলারদের মনে উৎসবের কিছুটা ছোঁয়া দিতে বসুন্ধরা কিংস ম্যানেজমেন্টের দারুণ আয়োজন। কেক কেটে উৎসব। সঙ্গে ছোট্ট উপহার। এমন আয়োজনের সঙ্গে অপরিচিত রোবিনহোর এক বছরের ছোট্ট শিশু থেওর মনেও যেনো লেগেছে উৎসবের রং।

বসুন্ধরা কিংসের হেডকোচ অস্কার ব্রুজন বলেছেন, স্পেনে থাকলে এখন হয়তো ভাই-বোনদের সঙ্গ পেতাম। সময়টা অন্যরকম কাটতো। সেটি হয়নি পেশাগত কারণে। সঙ্গে কোভিড পরিস্থিতি। তবে এমন প্রতিকূল সময়েও ক্লাব কর্তৃপক্ষ আমাদের আনন্দময় কিছু সময় উপহার দিয়েছে, এটি আমাদের জন্য বড় পাওয়া। সবাই সুস্থ থাকুক এটাই চাওয়া। সবাইকে ক্রিসমাসের শুভেচ্ছা।

অস্কার বাংলাদেশের এই আতিথেয়তার সঙ্গে পরিচিত। তবে নতুন ফরেইন রিক্রুটরা হয়েছেন অবাক। ক্লাবের পক্ষ থেকে এমন আয়োজনে বেজায় খুশি রাউল-ফার্নানদোজ।

বসুন্ধরা কিংসের ফুটবলার রাউল বেসেরা বলেছেন, অনেকটাই অবাক হয়েছি। ক্লাব কর্তৃপক্ষ আমাদের জন্য এমন আয়োজন করেছে, তাই কৃতজ্ঞতা। ভালো সময় কাটালাম।

অপর ফুটবলার ফার্নান্দোজ বলেছেন, খুবই ভালো সময় কাটিয়েছি। ক্লাবকে ধন্যবাদ এমন একটি আয়োজনের জন্য।

কেক কেটে এমন আয়োজনের শেষে সবাইকে ক্রিসমাস উপলক্ষ্যে উপহার দেয়া হয়।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর