শিরোনাম
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি, ২০২১ ০৬:৪৪
আপডেট : ১১ ফেব্রুয়ারি, ২০২১ ০৬:৪৯
প্রিন্ট করুন printer

বান্ধবী মারা যাওয়ায় ফাইনাল রেখে দেশে ফিরলেন ফুটবলার

অনলাইন ডেস্ক

বান্ধবী মারা যাওয়ায় ফাইনাল রেখে দেশে ফিরলেন ফুটবলার
বায়ার্ন মিউনিখের ডিফেন্ডার জেরোমে বোয়েটাংও।

বান্ধবী মারা যাওয়ায় কাতারে ক্লাব বিশ্বকাপের ফাইনাল খেলা রেখে দেশে ফিরেছেন জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখের ডিফেন্ডার জেরোমে বোয়েটাং। বুধবার সকালে তার বান্ধবীর মৃত্যুর বিষয়টি প্রকাশ্যে ঘোষণা করা হয় এবং সেদিন বিকেলে এটি নিশ্চিত করা হয়েছিল যে বোয়েটাং জার্মানিতে ফিরছেন। খবর ডেইলি মেইলের

জানা যায়, ক্লাব বিশ্বকাপের ফাইনাল খেলতে দলের সঙ্গে কাতারে অবস্থান করছিলেন তিনি। কিন্তু বান্ধবী কেসিয়া লেনহার্ট (২৫) মারা যাওয়ায় শিরোপা জয়ের মিশনে দলের সঙ্গে থাকা হলো না তার।

মঙ্গলবার জার্মানির রাজধানী বার্লিনের একটি অ্যাপার্টমেন্ট থেকে বোয়েটাংয়ের এই সাবেক বান্ধবীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এক সপ্তাহ আগে তার সঙ্গে সম্পর্কের ইতি টেনেছিলেন জার্মান ফুটবলার। বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েন পোলিশ বংশোদ্ভূত ওই মডেল।

পুলিশ জানিয়েছে, একজন আত্মহত্যা চেষ্টা করছে-এমন খবর পেয়ে মঙ্গলবার স্থানীয় সময় রাত সাড়ে ৮টার দিকে চার্লোটেনবার্গে যান তারা। সেখানে গিয়ে ওই নারীর মরদেহ দেখতে পান। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলেই ধারণা করছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বায়ার্ন মিউনিখের হেড কোচ হ্যান্সি ফ্লিক জানান, মেক্সিকান ক্লাব টাইগার্সের বিপক্ষে ক্লাব বিশ্বকাপের ফাইনালে খেলবেন না জেরোমে বোয়েটাং।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য