শিরোনাম
প্রকাশ : ১৮ মার্চ, ২০২১ ১১:১৮
আপডেট : ১৮ মার্চ, ২০২১ ১১:৩১
প্রিন্ট করুন printer

ত্রিদেশীয় টুর্নামেন্ট খেলতে নেপাল যাচ্ছে ফুটবল দল

অনলাইন ডেস্ক

ত্রিদেশীয় টুর্নামেন্ট খেলতে নেপাল যাচ্ছে ফুটবল দল
সংগৃহীত ছবি

বাংলাদেশ দল ত্রিদেশীয় টুর্নামেন্ট খেলতে নেপাল যাচ্ছে আজ। তবে করোনা পজিটিভ হওয়ায় দলের সাথে যেতে না পারার শঙ্কায় মিডফিল্ডার রাকিব হোসেন। তার দ্বিতীয় পরীক্ষার ফলের অপেক্ষায় টিম ম্যানেজমেন্ট। 

এদিকে গতকাল ঢাকায় শেষ হয়েছে অনুশীলন। কোচ দল গড়ার লক্ষ্যের কথা বললেও ফুটবলাররা চান সাফল্য আনতে। মুজিববর্ষে বঙ্গবন্ধুকে ট্রফি উৎসর্গ করতে চান তারা।

ছুটির দিনেও ছুটি নেই লাল-সবুজের প্রতিনিধিদের বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সবুজ গালিচায় শ্রদ্ধাবনত সোহেল-সুমনরা। নেপাল সফরের আগে চেনা কন্ডিশনে শেষ অনুশীলন। তৃতীয় দিনেও কৌশল নিয়ে খুব একটা ভাবনা নেই জেমি ডের। শিষ্যদের ফুরফুরে মেজাজে রাখতেই অনুশীলনে ভিন্নতা।

ট্যাকটিস-টেকনিক নিয়ে কাজ হবে নেপালে। পাসিং, ডিফেন্ডিং আর শ্যুটিং-এ মনোযোগী বাদশা, জনি, সুমনরা। ফরোয়ার্ড নাবীব নেওয়াজ জীবনের না থাকায়, সুযোগ সুমন রেজার সামনে। পেশাদার লিগে ৬ গোল করা সুমন দেশীয়দের মধ্যে শীর্ষে।

ঘরের মাঠে বিধ্বংসী নেপাল। তাই টুর্নামেন্টে কিরগিজদের ছাপিয়ে ফেবারিট স্বাগতিকরা। কোচের পরিকল্পনায় টিম কম্বিনেশন, কিন্তু ফুটবলাররা? জয়ের নেশায় বুদ, ছাড় দিতে নারাজ। ট্রফি উৎসর্গ করতে চান বঙ্গবন্ধুকে।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য