শিরোনাম
প্রকাশ : ২১ এপ্রিল, ২০২১ ০৮:১৩
প্রিন্ট করুন printer

করোনা নিয়ে যে বার্তা দিলেন কোহলি (ভিডিও)

অনলাইন ডেস্ক

করোনা নিয়ে যে বার্তা দিলেন কোহলি (ভিডিও)
Google News

ভারতজুড়ে ব্যাপকভাবে বাড়ছে করোনা সংক্রমণ। চারিদিকে যেন মৃত্যু মিছিল। এই মৃত্যু মিছিল রুখতে প্রয়োজন সচেতনতা। সেই সচেতনতা বাড়াতে এবার এগিয়ে এলেন ভারত জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। দেশবাসীকে সাবধান হওয়ার বার্তা দিলেন তিনি। বললেন, এটা চ্যালেঞ্জিং সময়। এই সময় সকলের করোনা বিধি মেনে চলা উচিত। সেই সঙ্গে পুলিশ প্রশাসনের সঙ্গে সহযোগিতা করা উচিত।

দিল্লি পুলিশের পক্ষ থেকে পোস্ট করা এক ভিডিও বার্তায় কোহলি বলেন, “বন্ধুরা আপনারা জানেন দেশে করোনা সংক্রমণ দ্রুতহারে বাড়ছে। যত দিন যাচ্ছে তত চ্যালেঞ্জিং হচ্ছে পরিস্থিতি। তাই আপনাদের সকলকে আমি আবারও অনুরোধ করছি, সমস্ত করোনা প্রোটোকল মেনে চলুন।”

 টিম ইন্ডিয়ার অধিনায়কের অনুরোধ, “যখনই কোনও প্রয়োজনীয় জিনিস কিনতে বা জরুরি কাজে বাইরে যাবেন, দয়া করে শারীরিক দূরত্ব বজায় রাখুন এবং মাস্ক পরুন। স্যানিটাইজার ব্যবহার করুন। এই সময় সমস্ত প্রোটোকল মেনে চলা ভীষণ জরুরি। আমাদের আবার এই মহামারীর বিরুদ্ধে লড়তে হবে এবং সেজন্য পুলিশকর্মীদের সাহায্য করাও জরুরি।”

এই মুহূর্তে বিরাট কোহলি খেলছেন আইপিএলে। সমস্ত প্রোটোকল মেনে বায়ো-বাবল তৈরি করে আয়োজন করা হচ্ছে এই টুর্নামেন্ট। কিন্তু, তাতেও করোনার ছোঁয়া এড়াতে পারেনি আইপিএল। টুর্নামেন্ট শুরুর আগে বেশ কিছু সাপোর্ট স্টাফ এই মারণ ভাইরাসের কবলে পড়েছেন। যার জেরে আইপিএল বাতিলেরও দাবি উঠছে। যদিও, বিসিসিআই এই টুর্নামেন্ট বাতিলের পথে হাঁটেনি। বরং, করোনাকে পরাস্ত করে আরও সফলভাবে আইপিএল আয়োজনের দাবিতে অনড় থেকেছে ভারতীয় বোর্ড। সেইমতোই চলছে টুর্নামেন্ট। টিম ইন্ডিয়ার অধিনায়ক সেই বায়ো বাবলের মধ্যে থেকেই দেশবাসীকে সাবধান হওয়ার বার্তা দিলেন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর