শিরোনাম
প্রকাশ : ৭ মে, ২০২১ ২০:০৫
আপডেট : ৭ মে, ২০২১ ২০:০৬
প্রিন্ট করুন printer

আইপিএল স্থগিতের পেছনে দুই জুয়াড়ির হাত!

অনলাইন ডেস্ক

আইপিএল স্থগিতের পেছনে দুই জুয়াড়ির হাত!
ফাইল ছবি
Google News

করোনার প্রকোপে অনির্দিষ্টকালের জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) স্থগিত করেছে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড। তবে এই টুর্নামেন্টের জৈব সুরক্ষা বলয় ভেদ করে কীভাবে করোনা সংক্রমণ ছড়ালো তা এখনো সুর্নিদিষ্ট করে এখনো বলতে পারেনি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। 

এর মধ্যে এবার উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। বলা হচ্ছে, আইপিএলের জৈব সুরক্ষা বলয় ভেঙেছে দুই জুয়াড়ি। দুজনেই ছদ্মবেশে মাঠে প্রবেশ করে এমনকি দলের গোপনীয় তথ্য ফাঁস করেছে বলে জানা গেছে। খবর ইন্ডিয়া টুডের।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, গত ২ মে আইপিএলের ম্যাচ ছিল দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে। স্টেডিয়াম পরিষ্কার রাখার দায়িত্বে ৪০ জন কর্মীকে রেখেছিল দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন (ডিডিসিএ)। কিন্তু সেদিন স্টেডিয়াম রক্ষণাবেক্ষণের দায়িত্বে ছিলেন ৪২ জন। এই বাড়তি ২ জন কে, কীভাবে ঢুকলেন? এই প্রশ্নগুলো এখন সামনে আসছে।

এদিকে জুয়াড়ি সন্দেহে ২ জনকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। জানা গেছে, ওই ২ জনও সেদিন অরুণ জেটলি স্টেডিয়ামে কর্মী হিসেবে উপস্থিত ছিলেন। আর সেই সুযোগ কাজে লাগিয়ে তারা পিচ সংক্রান্ত তথ্য জুয়াড়িদের কাছে পৌঁছে দিতো। ফলে তাদের নিয়ে ম্যাচ পাতানোর সন্দেহ তো আছেই, সেই সঙ্গে এই দু’জনের কারণেই আইপিএলের জৈব সুরক্ষা বলয় ভেঙে পড়লো কিনা, সেই প্রশ্নও উঠছে। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর