শিরোনাম
প্রকাশ : ১০ মে, ২০২১ ১৬:৪৪
প্রিন্ট করুন printer

করোনা: কঠিন সময়ে ভারতের জনগণের পাশে সানিয়া মির্জা

অনলাইন ডেস্ক

করোনা: কঠিন সময়ে ভারতের জনগণের পাশে সানিয়া মির্জা
ফাইল ছবি
Google News

করোনা সংক্রমণে ভারতের চেহারা আরও উদ্বেগজনক আকার ধারণ করছে। এই অবস্থায় ভারতবাসীর পাশে দাঁড়াতে বহু ক্রীড়াবিদ এগিয়ে এসেছেন। সম্প্রতি ভারতের জনপ্রিয় টেনিস তারকা সানিয়া মির্জাও এই কঠিন সময়ে নিজ দেশবাসীর পাশে দাঁড়াতে এগিয়ে এলেন। একটি ফান্ড রেইজিং ক্যাম্পেন চালু করেছেন তিনি।

ভারতের টেনিস জগতের জনপ্রিয় তারকা সানিয়া জনগণের থেকে অর্থ সংগ্রহকারী শীর্ষস্থানীয় মাধ্যম 'কিটো'-এর সাথে হাত মিলিয়েছেন এই ফান্ড রেইজিং ক্যাম্পেনের জন্য। এই ক্যাম্পেন থেকে পাওয়া অর্থ সানিয়া হেমকুন্ত ফাউন্ডেশনে অনুদান করবেন।

নিজের টুইটার অ্যাকাউন্টে সানিয়া এই বিষয়ে লেখেন, "ভারতের এখন আমাদের সাহায্যের প্রয়োজন এবং যতটা পারা যায় ততটা অনুদান করে আমরা আমাদের দায়িত্ব পালন করতে পারি। আমি কিটো ইন্ডিয়ার মাধ্যমে হেমকুন্ত ফাউন্ডেশনের জন্য অর্থ সংগ্রহ করছি। আর সবাইকে বলছি এগিয়ে আসুন এবং নিজের সামর্থ্য অনুসারে যতটা সম্ভব অর্থ অনুদান করুন।"

কোভিড-১৯ এর দ্বিতীয় ওয়েভে সারা ভারতে বিভিন্ন জায়গায় অক্সিজেনের ঘাটতির ছবি দেখা যাচ্ছে। বহু মানুষকে অক্সিজেন না পেয়ে প্রাণও হারাতে দেখা গেছে। সেই কারণে সানিয়া এই ক্যাম্পেন থেকে সংগৃহীত অর্থ অক্সিজেন সিলিন্ডার কেনার কাজে অনুদান করবেন। তিনি এই কাজটি করবেন হেমকুন্ত ফাউন্ডেশনের মাধ্যমে। মানবিকতার নজির দেখিয়ে সানিয়ার ভারতবাসীর পাশে দাঁড়ানোকে সমর্থন করেছেন তার অসংখ্য অনুরাগী।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর