শিরোনাম
প্রকাশ : ৪ জুন, ২০২১ ২২:০২
প্রিন্ট করুন printer

মাহমুদুল্লাহদের হারিয়ে শীর্ষে ফরহাদ রেজার দোলেশ্বর

অনলাইন ডেস্ক

মাহমুদুল্লাহদের হারিয়ে শীর্ষে ফরহাদ রেজার দোলেশ্বর
সংগৃহীত ছবি
Google News

ঢাকা প্রিমিয়ার লিগের তৃতীয় রাউন্ডে মাহমুদুল্লাহ রিয়াদের গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ৩৬ রানে হারিয়েছে ফরহাদ রেজার প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। এ জয়ে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের এক নম্বরে উঠে গেছে দোলেশ্বর।

শুক্রবার টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৪৪ রান করে দোলেশ্বর। জবাবে ১৮.৫ ওভারে ১০৮ রান তুলতেই সবকয়টি উইকেট হারিয়ে ফেলে গাজী গ্রুপ। ফলে ৩৬ রানের হার নিয়ে মাঠ ছাড়ে মাহমুদুল্লাহ’র গাজী গ্রুপ।

১৪৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শাহাদাত হোসেন দীপু ১৩, সৌম্য সরকার ৯ ও মুমিনুল হক ফেরেন ৯ রানে। এছাড়া অধিনায়ক মাহমুদুল্লাহ ফিরেন শূন্য হাতে ও ১২ রান করে আউট হন জাকির হাসান।

ম্যাচে আকবর আলি ও শেখ মেহেদি হাসানরাও ব্যর্থ হন কিছু করতে। একাই লড়ে দলকে একশ রানের কোটা পার করান আরিফুল হক। তিনি আউট হন ৩৩ বলে ৩৭ রানের ইনিংস খেলে।

দোলেশ্বরের হয়ে দুইটি করে উইকেট নিয়েছেন শরিফউল্লাহ, শামীম পাটোয়ারি এবং এনামুল হক জুনিয়র। এছাড়া ৪ ওভারে মাত্র ১১ রান খরচায় ১টি উইকেট শিকার করেছেন রেজাউর রহমান রাজা।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ১৪৪ রান সংগ্রহ করে প্রাইম দোলেশ্বর। ম্যাচে সাইফ হাসান ৩৭, ফজলে মাহমুদ রাব্বি ৩৯ ও শামীম পাটোয়ারি খেলেন ২৫ রানের ইনিংস। গাজীর পক্ষে ২টি করে উইকেট শিকার করেন মাহমুদুল্লাহ, নাসুম আহমেদ ও মুকিদুল ইসলাম।

তিন ম্যাচে ২ জয় ও ১ পরিত্যক্ত ম্যাচের সুবাদে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের এক নম্বরে দোলেশ্বর। অন্যদিকে তিন ম্যাচে ১ জয় ও ২ পরাজয়ে ২ পয়েন্ট নিয়ে নয় নম্বরে নেমে গেছে গাজী গ্রুপ।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর