২৫ সেপ্টেম্বর, ২০২১ ১৩:০২

যে হতে পারেন ভবিষ্যতে ভারত অধিনায়ক, মত সাবেক অজি তারকার

অনলাইন ডেস্ক

যে হতে পারেন ভবিষ্যতে ভারত অধিনায়ক, মত সাবেক অজি তারকার

ব্র্যাড হগ-শ্রেয়াস আইয়ার।

শ্রেয়াস আইয়ার চোট সারিয়ে আইপিএলে ফিরেছেন ঠিকই। কিন্তু অধিনায়কত্ব আর ফিরে পাননি তিনি। ঋষভ পন্থের ওপরেই ক্যাপ্টেন হিসাবে আস্থা রাখছে দিল্লি। তবে শ্রেয়াস আয়ারের মধ্যে ভবিষ্যতে ভারতকে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা রয়েছে। এমনটাই মনে করছেন সাবেক অজি স্পিনার ব্র্যাড হগ। 

নিজের ইউটিউব চ্যানেলে হগ বলেন, "শ্রেয়াস আইয়ার চোট সারিয়ে দলে ফিরেছে। সে ভয়ঙ্কর চাপের মধ্যে রয়েছে। সে কিন্তু ভারতীয় মূল টি-২০ দলেও সুযোগ পায়নি। আমি সাংবাদিক বৈঠক দেখে একটা জিনিসই ভাবছিলাম যে, এই ছেলেটা ভবিষ্যতে ভারতের নেতা হতে পারে। সে নিজের খেলার প্রক্রিয়া নিয়ে ভাবে। এর বেশি দূর সে কিন্তু ভাবে না। তার নিজস্ব একটা রুটিন আছে। তার বাইরে সে ভাবে না।"

শ্রেয়াস আয়ার ভারতের সীমিত ওভারের ক্রিকেট দলের নিয়মিত সদস্য ছিলেন। দিল্লি ক্যাপিটালসের অধিনায়কও ছিলেন। কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে কাঁধের চোটের জন্য আয়ারের ক্যারিয়ার কিছুটা হলেও থেমে গিয়েছিল। চলতি বছর আইপিএল শুরুর আগে আয়ার ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে ম্যাচ খেলাকালীন চোট পেয়েছিলেন। যার জন্য আয়ার টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিলেন। আয়ারের পরিবর্তে ক্যাপ্টেনসির ব্যাটন ওঠে পন্থের হাতে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর