১৬ নভেম্বর, ২০২১ ১৩:২০

৫ কোটির ঘড়ি কাণ্ড; ‘ভুয়া খবর’ বললেন হার্দিক

অনলাইন ডেস্ক

৫ কোটির ঘড়ি কাণ্ড; ‘ভুয়া খবর’ বললেন হার্দিক

সংযুক্ত আরব আমিরাতে বিশ্বকাপ খেলে দেশে ফেরার পথে কে বিমানবন্দরে আটকে দেওয়া হলো। বিমানবন্দরে পান্ডিয়ার দু’টি ঘড়ি আটক করেছে ভারতের কাস্টমস বিভাগ।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যাপক সমালোচনার শিকার হয়েছে টিম ইন্ডিয়ার তারকা অল-রাউন্ডার হার্দিক পান্ডিয়ার পারফরম্যান্স। বিশ্বকাপ শেষেও বিতর্কের কেন্দ্রে তিনি। দুবাই থেকে ফেরার পথে মুম্বাই বিমানমন্দরে তাঁর কাছ থেকে দু’টি দামি ঘড়ি বাজেয়াপ্ত করেছেন শুল্ক বিভাগের কর্মকর্তারা। যদিও হার্দিকের দাবি, নেটমাধ্যমে ভুয়া খবর ছড়িয়েছে। ঘড়ির সব কাগজ জমা দিয়েছেন তিনি।

জানা গেছে, বিশ্বকাপ শেষে ভারতীয় দলের সঙ্গে দেশে ফেরার পরে মুম্বাই বিমানবন্দরে হার্দিকের কাছে দু’টি দামি ঘড়ি দেখতে পান সেখানে কর্মরত শুল্ক বিভাগের কর্মকর্তারা। ঘড়ি দু’টির দাম প্রায় পাঁচ কোটি টাকা। হার্দিকের কাছে ঘড়ি দু’টি কেনার বিল দেখতে চাইলে তিনি নাকি তা দেখাতে পারেননি। তার পরে সেগুলো বাজেয়াপ্ত করেন কর্মকর্তারা।

যদিও পরে টুইটারে হার্দিক বলেন, ‘আমি নিজেই মুম্বাই বিমানমন্দরের শুল্ক বিভাগে গিয়ে দুবাই থেকে কিনে আনা ঘড়ির শুল্ক কর দিতে চাই। আমি তাঁদের জানাই, সব নিয়ম মেনেই ঘড়ি কেনা হয়েছে। আমার কাছে যা কাগজ চাওয়া হয়েছে সব জমা দিয়েছি। তার পরেও আমার একটি ঘড়ির মূল্য নির্ধারণের জন্য সেটি রেখে দেন কর্মকর্তারা। ঘড়িটির দাম দেড় কোটি। আমার কাছ থেকে দু’টি ঘড়ি বাজেয়াপ্ত হয়েছে বলে যে খবর ছড়িয়েছে তা ভুয়া।’

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর