৯ এপ্রিল, ২০২২ ১০:৫৩

আমাকে ১৬ তলার ব্যালকনি থেকে ঝুলিয়ে দেওয়া হয়েছিল : চাহাল

অনলাইন ডেস্ক

আমাকে ১৬ তলার ব্যালকনি থেকে ঝুলিয়ে দেওয়া হয়েছিল : চাহাল

যুজবেন্দ্র চাহাল

সাবেক এক সতীর্থের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন যুজবেন্দ্র চাহাল। মদ্যপ অবস্থায় তাকে ১৬ তলার ব্যালকনি থেকে ঝুলিয়ে দিয়েছিল তার সেই সতীর্থ। দীর্ঘদিন পর জীবনের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা জানালেন চাহাল। 

২০১৩ সালে এই ঘটনা ঘটেছিল। তখন মুম্বাই ইন্ডিয়ান্সে খেলতেন ভারতীয় স্পিনার। রাজস্থান রয়্যালসের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে জীবনের এই মারাত্মক অভিজ্ঞতার কথা জানান তিনি। ব্যালকনি থেকে তাকে ঝুলন্ত অবস্থায় বেশ কয়েকজন ক্রিকেটার দেখে ফেলেন এবং এরপরই তারা ভারতীয় স্পিনারকে উদ্ধার করেন। অল্পের জন্য মৃত্যুর মুখ থেকে ফেরেন তিনি। 

সেই অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে চাহাল বলেন, 'আমি আগে কোনওদিন এই গল্প কোথাও করিনি। আজ বিষয়টা জনসমক্ষে আনতে চাই। ২০১৩ সালে মুম্বাই ইন্ডিয়ান্সে থাকার সময় ঘটনা ঘটেছিল। বেঙ্গালুর ম্যাচের পর পার্টি চলছিল। সেখানে একজন ক্রিকেটার প্রচণ্ড মদ্যপান করেছিল। আমাকে ব্যালকনিতে ডাকে। এরপর পিছন থেকে আমার দুই হাত শক্ত করে ধরে আমাকে ১৬ তলার ব্যালকনি থেকে ঝুলিয়ে দেয়। কোনওভাবে আমার হাত ফসকে গেলেই মৃত্যু অনিবার্য ছিল। বেশ কিছুক্ষণ আমি অচৈতন্য অবস্থায় পড়ে ছিলাম। আমার জীবনের ভয়ঙ্করতম মুহূর্ত এটাই। এই ঘটনা কোনওদিন ভুলতে পারব না। 

এই ভয়াবহ ঘটনার থেকে পরবর্তীকালে মানসিক শক্তি পান চাহাল। তবে কোন সতীর্থ তার সঙ্গে এই আচরণ করেছিল তার নাম প্রকাশ্যে আনেননি ভারতীয় স্পিনার। 

সূত্র- ক্রিকেট টাইমস।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর