১৯ এপ্রিল, ২০২২ ১১:৩৭

আইপিএল: করোনা আক্রান্ত মার্শকে হাসপাতালে ভর্তি

অনলাইন ডেস্ক

আইপিএল: করোনা আক্রান্ত মার্শকে হাসপাতালে ভর্তি

ফাইল ছবি

আগেই জানা গিয়েছিল, দিল্লি ক্যাপিটালসের তারকা মিচেল মার্শ করোনায় আক্রান্ত হয়েছেন। এবার জানা গেলো, তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। দিল্লি ক্যাপিটালসের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এই খবর জানানো হয়েছে। দলের মেডিকেল টিম মার্শের অবস্থা নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে বলেও জানানো হয়েছে।

সূত্রের খবর, মার্শের শরীরে করোনার উপসর্গ রয়েছে। সিটি ভ্যালু ১৭। তাই কোনো ঝুঁকি না নিয়ে মিচেল মার্শকে হাসপাতালে ভর্তি করে দেওয়া হয়েছে।

দিল্লি টিম কর্তৃপক্ষ জানিয়েছে, ‘দিল্লি ক্যাপিটালসের অলরাউন্ডার মিচেল মার্শের কোভিড -১৯ পরীক্ষার ফল পজিটিভ হয়েছে। এর জেরে তাঁকে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দিল্লি ক্যাপিটালস মেডিক্যাল টিম মার্শের অবস্থা নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে। দিল্লি ক্যাপিটালস বায়ো-বাবলের আরও কয়েকজন সদস্য, সহকারী সাপোর্ট স্টাফরাও পজিটিভ হয়েছেন। যদিও তারা সবাই উপসর্গহীন। তাদের পরিস্থিতির উপরেও ফ্র্যাঞ্চাইজি নিবিড়ভাবে নজর রাখছে।’

দলের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, ‘বায়ো বাবলের বাকি সদস্যরা বর্তমানে তাদের নিজেদের ঘরে আইসোলেশনে রয়েছেন এবং তাদের নিয়মিত পরীক্ষা করা হবে।’

এখনও পর্যন্ত দিল্লি ক্যাপিটালসের মোট তিনজনের কোভিড পজিটিভ রেজাল্ট এসেছে। মার্শ ছাড়াও, ফিজিও প্যাট্রিক ফারহার্ট এবং একজন সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হয়েছেন।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর