২১ মে, ২০২২ ১৭:৪১

বনানী ক্লাব জাতীয় স্নুকার চ্যাম্পিয়নশিপ শুরু

অনলাইন ডেস্ক

বনানী ক্লাব জাতীয় স্নুকার চ্যাম্পিয়নশিপ শুরু

সংগৃহীত ছবি

সারা দেশের ১৪৩ জন প্রতিযোগীর অংশগ্রহণে বনানী ক্লাবে বৃহস্পতিবার শুরু হয়েছে বনানী ক্লাব ৩৬তম জাতীয় স্নুকার চ্যাম্পিয়নশিপ। ১২ দিন প্রতিযোগিতা চলবে। ২১ দলে ভাগ হয়ে খেলছেন ক্রীড়াবিদরা। 

বনানী ক্লাব ও বাংলাদেশ বিলিয়ার্ড অ্যান্ড স্নুকার ফেডারশেনের (বিবিএসএফ) যৌথ আয়োজনে প্রতিযোগিতার পৃষ্ঠপোষকতা করছে সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাঁচ লাখ এবং রানার্সআপ দল পাবে আড়াই লাখ টাকার প্রাইজমানি। এছাড়া টুর্নামেন্টের সর্বোচ্চ ব্রেকার পাবেন এক লাখ টাকার পুরস্কার। 

কাল বনানী ক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ক্লাবের সভাপতি রুবেল আজিজ। এ সময় বাংলাদেশ বিলিয়ার্ড অ্যান্ড স্নুকার ফেডারেশনের সহ-সভাপতি আজিজ আল মাসুদ, সাধারণ সম্পাদক সৈয়দ মাহবুব, টুর্নামেন্ট পরিচালক ড. জহিরুল ইসলাম এবং বনানী ক্লাব লিমিটেডের বিলিয়ার্ড ও স্নুকারের দায়িত্বপ্রাপ্ত আজিজুল আবেদীন উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে বনানী ক্লাব লিমিটেডের সভাপতি রুবেল আজিজ বলেন, ‘বনানী ক্লাব ঢাকার একটি সামাজিক ক্লাব। এই ক্লাবে বিনোদনমূলক ও ক্রীড়া কার্যক্রম নিয়মিত আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় ৩৬তম জাতীয় স্নুকার চ্যাম্পিয়নশিপ আয়োজন করতে পেরে আমরা গর্বিত ও আনন্দিত।’ 

তিনি যোগ করেন, ‘টুর্নামেন্ট উপভোগ করার জন্য অংশগ্রহণকারী কর্মকর্তা, খেলোয়াড় ও দর্শকদের আন্তরিকভাবে আমন্ত্রণ জানাচ্ছি। আমরা বনানী ক্লাবের পক্ষ থেকে অংশগ্রহণকারীদের সর্বোচ্চ সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ।’

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর