৪ জুন, ২০২২ ২১:৫৩

ভেঙে গেল শাকিরা-পিকের ১২ বছরের সম্পর্ক

অনলাইন ডেস্ক

ভেঙে গেল শাকিরা-পিকের ১২ বছরের সম্পর্ক

শাকিরা ও জেরার্দ পিকে (ডানে)

দীর্ঘ ১২ বছরের সম্পর্কের অবসান ঘটলো জনপ্রিয় পপ গায়িকা শাকিরা এবং তার সঙ্গী তারকা ফুটবল খেলোয়াড় জেরার্দ পিকের। আজ শনিবার এক বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন কলম্বিয়ান গায়িকা ৪৫ বছরের শাকিরা। খবর সিএনএনডেইলি মেইলের

কলম্বিয়ান গায়িকা তার বিবৃতিতে বলেছেন, দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমরা আর একসঙ্গে থাকছি না। সন্তানরাই আমাদের অগ্রাধিকার। তাই আমাদের গোপনীয়তাকে সম্মান জানানোর জন্য সবার প্রতি অনুরোধ জানাচ্ছি।

এর আগে, ২০১৭ সালে গুজব ছড়িয়েছিল বিচ্ছেদ হচ্ছে জেরার্ড পিকে ও শাকিরার। সেবার না হলেও এবার আর টিকল না ফুটবলের 'আদর্শ' খ্যাত এই জুটি। অবশেষে দীর্ঘ ১২ বছরের সংসার ভাঙার খবর বিবৃতিতে জানিয়েছেন শাকিরা নিজেই।

আরেক নারীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় শাকিরার কাছে পিকের ধরা পড়ার পরই চলতি সপ্তাহের শুরুর দিকেই গুঞ্জন ওঠে, বিচ্ছেদ ঘটতে যাচ্ছে তাদের। মার্কার খবরে বলা হয়,  শাকিরার গণসংযোগ টিমের বিবৃতিতে সম্পর্কচ্ছেদের ঘোষণায় পিকের বিরুদ্ধে অভিযোগের ব্যাপারে কিছুই বলা হয়নি। 

এক যৌথ বিবৃতিতে সদ্য বিচ্ছেদের পথে হাঁটা এই তারকা জুটি জানান, আমরা আর একসঙ্গে থাকছি না। সন্তানরাই আমাদের অগ্রাধিকার। তাই আমাদের গোপনীয়তাকে সম্মান জানানোর জন্য সবার প্রতি অনুরোধ জানাচ্ছি।' তবে ৩৫ বছর বয়সী জেরার্ড পিকের পক্ষ থেকে শাকিরার সঙ্গে বিশ্বাসঘাতকতার অভিযোগ ও সম্পর্কচ্ছেদের ব্যাপারে আনুষ্ঠানিক কিছু জানানো হয়নি। 

স্প্যানিশ একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, ২০ বছর বয়সী এক নারীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় শাকিরার কাছে ধরা পড়েছেন পিকে। তারপর থেকে একা থাকছেন পিকে। তবে ওই নারীর পরিচয় এখনও প্রকাশ করা হয়নি।

উল্লেখ্য, ২০১০ সালে বিশ্বকাপ ফুটবলের ‘থিম সং’ গেয়েছিলেন শাকিরা। যা বিশ্বব্যাপী দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। বলতে গেলে পুরো বিশ্ব শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ গানের তালে নেচে উঠেছিল। ওই গানের ভিডিও শুটিংয়ের সময় স্পেনের রক্ষণভাগের খেলোয়াড় পিকের সঙ্গে পরিচয় হয় শাকিরার। তারপর প্রেম। 

পরের বছর থেকে একসঙ্গে থাকা শুরু করেন এই জুটি। ২০১০ সালের বিশ্বকাপ জিতেছিল পিকের দল স্পেন।  ২০১২ সালে নিজের ইন্সটাগ্রামে শাকিরা তার ভক্তদের তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান এবং বলেন, তার ছেলের বাবা পিকে। 

ছেলে মিলানের জন্মের দুই বছর পর শাকিরা দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন। ২০১৫ সালে জন্ম হয় সাশার। এই জুটি আগেই জানিয়েছিলেন, তাদের বিয়ে করার কোনো পরিকল্পনা নেই।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর