৪ জুলাই, ২০২২ ১৩:৫২

মাঠেই কোহলির সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময়, যা বললেন বেয়ারস্টো

অনলাইন ডেস্ক

মাঠেই কোহলির সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময়, যা বললেন বেয়ারস্টো

সংগৃহীত ছবি

স্বপ্নের ফর্মে রয়েছেন জনি বেয়ারস্টো। নিউজিল্যান্ড সিরিজে যেভাবে কিউই বোলারদের অপর তাণ্ডব চালিয়েছিলেন, ঠিক সেভাবে না হলেও দাপটের সঙ্গে ভারতের বিরুদ্ধেও এজবাস্টনে শতরান হাঁকালেন ইংল্যান্ডের তারকা ব্যাটার। চার ইনিংসে এই নিয়ে তৃতীয় শতরান হাঁকালেন বেয়ারস্টো।

বাঁর্মিংহ্যামে এজবাস্টন টেস্টে ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে জনি বেয়ারস্টোর উত্তপ্ত বাক্যবিনিময়ের ঘটনা ঘটে। টেস্টের দ্বিতীয় দিনে শনিবার ইংলিশ তারকা ব্যাটসম্যান জনি বেয়ারস্টো ব্যাটিং করার সময় তাকে কড়া ভাষায় শাসান কোহলি। তবে সেদিনের খেলা শেষে অবশ্য মিটমাট হয়ে যায় দুইজনের মধ্যে। হাসি-তামাশা করতে করতে তাদের মাঠ ছাড়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। 

তবে রবিবার (৩ জুলাই) তৃতীয় দিনের শুরুতে ফের ঝামেলা বেধে যায় বেয়ারস্টো ও কোহলির সঙ্গে। উত্তপ্ত বাক্যবিনিময় করেন তারা। এক পর্যায়ে আগ্রাসী ভঙ্গিমায় থাকা কোহলি চুপ থাকতে বলেন বেয়ারস্টোকে। দিনের ষষ্ঠ ও ইনিংসের ৩৩তম ওভার চলাকালে ভারতের অধিনায়ক জসপ্রিত বুমরাহর বিপরীতে স্ট্রাইকে ছিলেন বেয়ারস্টো। এ সময় তাকে উদ্দেশ করে কোহলি বলে ওঠেন- চুপ থাকো। কেবল দাঁড়িয়ে দাঁড়িয়ে ব্যাট করো।

বেয়ারস্টো জানান, কোহলির সঙ্গে আমার কোনো ঝামেলা নেই। গত দশ বছর ধরে একে অপরের বিপক্ষে খেলতে পেরে আমরা গর্বিত। আশা করি, সে নিশ্চয়ই আমার সঙ্গে নৈশভোজে যেতে রাজি হবে। এটা নিয়ে কোনো সন্দেহ নেই। আসলে দেশের হয়ে খেলতে আমরা দুজনেই ভালবাসি। দুজনেই মাঠে একে অপরকে ছাপিয়ে যেতে চাই। নিজেদের ভালবাসার কাজটাই করি।

কোহলির সঙ্গে ওই বাদানুবাদের পরেই বেয়ারস্টোকে আক্রমণাত্মক হতে দেখা যায়। ১২ রান করতে যেখানে ৬০ বল নিয়েছিলেন সেখানে পরের ১০৬ রান করতে মাত্র ১১৯ বল নিয়েছেন তিনি। নিজের ইনিংস সম্পর্কে বেয়ারস্টো বলেছেন, ভারত দুর্দান্ত একটা দল। ওদের বিরুদ্ধে খেলা সব সময়েই কঠিন। ব্যাট করতে নামলে কঠিন মুহূর্ত আসবেই। সেটাকে সামলে নিয়ে প্রতিপক্ষের উপর পাল্টা চাপ দেওয়া দরকার। সেটাই করেছি। আগ্রাসী ব্যাটিংই আমার আসল অস্ত্র।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর