১৩ আগস্ট, ২০২২ ১০:০৯

ক্যারিবীয় কোচের সমালোচনায় যা বললেন রাসেল

অনলাইন ডেস্ক

ক্যারিবীয় কোচের সমালোচনায় যা বললেন রাসেল

আন্দ্রে রাসেল। ফাইল ছবি

দেশের হয়ে না খেলে বিভিন্ন দেশের টি-টোয়েন্টি লিগে খেলার জন্য ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের কড়া সমালোচনা করেছিলেন সে দেশের কোচ ফিল সিমন্স। এবার সেই সমালোচনার পাল্টা প্রতিক্রিয়া জানালেন আন্দ্রে রাসেল। কলকাতা নাইট রাইডার্সের এই ক্রিকেটার জানালেন, আপাতত তিনি চুপ থাকতে চান।

সামাজিক যোগাযোগমাধ্যমে সিমন্সের বক্তব্যের একটি ছবি দিয়ে রাসেল লিখেছেন, ‘জানতাম এমন কিছু একটা হবে। তবে আমি চুপ থাকতে চাই।’

পর পর সিরিজ হারের ধাক্কায় হতাশ সিমন্স দেশের হয়ে না খেলার জন্য ক্রিকেটারদের সমালোচনা করেন। তাদের অন্যতম কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার রাসেল এবং সুনীল নারাইন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আর বেশি সময় বাকি নেই। আগামী ১৬ অক্টোবর অস্ট্রেলিয়ায় বসবে টি-টোয়েন্টির বিশ্বআসর। তার আগে সময় আর বাকি মাত্র দুই মাস। ঠিক এমন সময় রাসেল, সুনীল নারাইনদের পাওয়া নিয়ে অনিশ্চিয়তা প্রকাশ করেছিলেন উইন্ডিজ কোচ সিমন্স। 

ক্রিকেটারদের একাংশের আচরণে ক্ষুব্ধ ওয়েস্ট ইন্ডিজ কোচ বলেছিলেন, ‘কারও কাছে গিয়ে ভিক্ষা চাইতে পারব না। ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলার জন্য কাউকে বলতে পারব না।’

কিছু দিন আগে নারাইন জানান, ওয়েস্ট ইন্ডিজের সাজঘরে অনেক কিছু আড়ালে হয়। ওই সবের মধ্যে আমি ঢুকতে চাই না। যদিও দেশের প্রতিনিধিত্ব করতে সকলেই ভালবাসে।

বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগে ক্যারিবীয়ান ক্রিকেটারদের অনেক চাহিদা রয়েছে। সাহসী এবং শক্তিশালী ক্রিকেটের জন্য রাসেল ও নারাইনরা সমাদৃত হন টি-টোয়েন্টি ক্রিকেট দুনিয়ায়। সেই সুবাদে তারাও সারা বছর ফ্র্যাঞ্চাইজি লিগ খেলেন। 

উল্লেখ্য, গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আর ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলেননি রাসেল। নারাইন শেষ বার জাতীয় দলের হয়ে খেলেছেন ২০১৯ সালের আগস্টে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর