১৩ আগস্ট, ২০২২ ২২:০৫

আইপিএল নিয়ে বিস্ফোরক অভিযোগ টেইলরের, থাপ্পড় মেরেছিল দলের মালিক!

অনলাইন ডেস্ক

আইপিএল নিয়ে বিস্ফোরক অভিযোগ টেইলরের, থাপ্পড় মেরেছিল দলের মালিক!

ফাইল ছবি

নিউজিল্যান্ডের সাবেক তারকা ব্যাটার রস টেইলর তার আত্মজীবনীর মাধ্যমে একের পর এক বোমা ফাটিয়েই যাচ্ছেন। এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বিরুদ্ধে তার বিস্ফোরক অভিযোগ আলোচনায় উঠে এসেছে।

টেইলরের অভিযোগ, খারাপ পারফরম্যান্সের কারণে দলের মালিক তাকে তিন-চার বার চড় মেরেছিলেন। নিজের আত্মজীবনী 'ব্ল্যাক অ্যান্ড হোয়াইট'-এ এমনটাই দাবি করেছেন তিনি। টেইলরের ধারণা, সেই চড় মোটেই মজা করে মারা হয়নি। 

২০১১ সালের আসরে তিনিরাজস্থান রয়্যালসের হয়ে খেলতেন। বইতে সেই সময়ের ঘটনা উল্লেখ করে তিনি লিখেছেন, মোহালিতে সেই ম্যাচে পাঞ্জাবের বিপক্ষে খেলছিল রাজস্থান। টার্গেট ছিল ১৯৫ রানের। আমি শূন্য রানে এলবিডব্লিউ হয়ে যাই। লক্ষ্যমাত্রার ধারেকাছে যেতে পারিনি আমরা।

পরবর্তী ঘটনা উল্লেখ করে টেইলর লিখেছেন, ম্যাচের পর পুরো দল, সাপোর্ট স্টাফ এবং টিম ম্যানজম্যান্ট হোটেলের সবচেয়ে উপরের ফ্লোরে একটি বারে ছিল। সেখানে শেন ওয়ার্নের সঙ্গে লিজ হার্লিও ছিল। হঠাৎ রাজস্থানের এক মালিক আমাকে এসে বলে, রস, তোমাকে লাখ লাখ ডলার দিয়ে শূন্য রান করার জন্য নিয়ে আসিনি! এর পরেই সে আমাকে তিন-চার বার চড় মারে!

টেইলরের অভিজ্ঞতা এখানেই শেষ হয়নি। তিনি আরও লিখেছেন, ওরা ওই ঘটনার পরে হাসাহাসি করছিল। হয়তো ভেবেছিল খুব জোরে চড় মারেনি। কিন্তু একবারও মনে হয়নি সেটা অভিনয় ছিল। কোনোদিনই এটা নিয়ে প্রতিবাদ করতে চাইনি। তবে কোনো পেশাদার টুর্নামেন্টে এরকম হতে পারে বলে আমার ধারণা ছিল না।

সূত্র : ইএসপিএন ক্রিক ইনফো ও এনডিটিভি।

বিডি-প্রতিদিনি/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর