১১ সেপ্টেম্বর, ২০২২ ২২:৫২

প্রেমের গুঞ্জন : ক্রিকেটার নাসিম শাহের না চেনার প্রশ্নে এবার মুখ খুললেন অভিনেত্রী নিজেই!

অনলাইন ডেস্ক

প্রেমের গুঞ্জন : ক্রিকেটার নাসিম শাহের না চেনার প্রশ্নে এবার মুখ খুললেন অভিনেত্রী নিজেই!

ফাইল ছবি

যখন পাকিস্তানি পেসার নাসিম শাহের সঙ্গে বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলার প্রেমে হাবুডুবুর গুঞ্জনে সরগরম সোশ্যাল মিডিয়া। তখন ১৯ বছর বয়সী এই পাকিস্তানি ক্রিকেটার জানালেন উর্বশীকে তিনি চেনেনই না। নাসিম জানান, ‘জানি না কে এই সব কথা বলেছেন। উর্বশী কে সেটাই তো আমি জানি না। কে কী জন্য এই ভিডিও ছেড়েছে তা আমি জানি না। আমার এখন অন্য কিছুর দিকে নজর দেওয়া সময় নেই। এখন আমার একমাত্র ফোকাস ক্রিকেট খেলা।’

তিনি বলেন, ‘আমি তো মাঠে খেলছিলাম। কেউ যদি আমার জন্য আসে, আমার খেলা ভালো লাগে- তাহলে তো কিছু বলার নেই। আমাকে যদি কারোর ভালো লেগে থাকে তাহলে খুব ভালো কথা।’ নাসিমের এমন জবাবে উর্বশীকে নিয়ে রীতিমত ট্রল শুরু হয়ে গিয়েছে।  কারণ, যাকে জড়িয়ে এত আলোচনা, যে বলিউড নায়িকা তার ভিডিও শেয়ার করেছেন, সেই উর্বশী রাউতেলাকে চেনেনই না নাসিম শাহ। তাইতো ট্রল থামাতে এবার ইনস্টাগ্রাম স্টোরিতে গোটা বিষয়টি স্পষ্ট করলেন ‘সানাম রে’ অভিনেত্রী।

সরাসরি নাসিম শাহের কথা না উল্লেখ করে এ বলিউড অভিনেত্রী জানালেন, ইনস্টাগ্রাম থেকে ভাইরাল সেই ভিডিও তার অনুমতি না নিয়েই আপলোড করা হয়েছিল। উর্বশী লেখেন, ‘কিছুদিন আগে আমার টিম কিছু ফ্যানেদের তৈরি এডিট করা ভিডিও আমার অনুমতি ছাড়াই শেয়ার করেছিল। আমি সংবাদমাধ্যমের কাছে অনুরোধ করছি সেগুলো নিয়ে কোনো সংবাদ পরিবেশন যেন না করা হয়। আপনাদের সকলকে ধন্যবাদ এবং অনেক ভালোবাসা’।

উল্লেখ্য, দুবাইয়ে আয়োজিত এশিয়া কাপের গ্রুপ পর্যায়ে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে স্টেডিয়ামে গিয়েছিলেন উর্বশী। ওই ম্যাচেই প্রথম খেলতে নামেন নাসিম। ৪ সেপ্টেম্বরের ওই ম্যাচেই তার পারফর্ম্যান্স সবার নজর কাড়ে। আর সেই ম্যাচের কয়েকটি মুহূর্ত নিয়েই একটি ভিডিও পোস্ট করেন উর্বশী।

মূলত ভারতীয় উইকেটকিপার ঋষভ পন্থের সঙ্গে সম্পর্কের গুঞ্জন রয়েছে উর্বশীর। তাদের দু’জনের মধ্যে এখন ঠাণ্ডা লড়াই চলছে। আর এই সময়েই নাসিমকে নিয়ে তার ভিডিও সবার নজর কেড়েছে। এর মধ্যে নাসিম শাহের সঙ্গে উর্বশীর প্রেমের গুঞ্জন তৈরি হয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর