২৮ সেপ্টেম্বর, ২০২২ ০৮:৫১

তিউনিসিয়াকে গুঁড়িয়ে বিশ্বকাপ প্রস্তুতি শেষ ব্রাজিলের (ভিডিও)

অনলাইন ডেস্ক

তিউনিসিয়াকে গুঁড়িয়ে বিশ্বকাপ প্রস্তুতি শেষ ব্রাজিলের (ভিডিও)

কাতার বিশ্বকাপের আগে শেষ ম্যাচে তিউনিসিয়াকে উড়িয়ে আরেকটি দুর্দান্ত জয় পেলো ব্রাজিল। মঙ্গলবার ১০ জনের দিলো ৫-১ গোলে। 

১১তম মিনিটে চমৎকার হেডে ব্রাজিলকে এগিয়ে দেন রাফিনহা। কিন্তু সাত মিনিট পর তিউনিসিয়াকে সমতায় ফেরান ফ্রি কিক থেকে মোন্তাসার তালবি হেড করে। ব্রাজিল এক মিনিট পর আবার এগিয়ে যায়। প্রতিপক্ষের রক্ষণের পেছনে রিচার্লিসনকে খুঁজে পেয়ে বল পাঠান রাফিনহা। নিচু শটে কিপারের দুই পায়ের ফাঁক দিয়ে গোল করেন রিচার্লিসন।

ব্রাজিল ব্যবধান আরও বাড়ায় ২৯ মিনিটে। আইসা লাইদোনি বক্সের মধ্যে কাসেমিরোকে টেনে ধরলে পেনাল্টি পায সেলেসাওরা, গোল করেন নেইমার। চমৎকার কাউন্টার অ্যাটাকের দারুণ ফিনিশিংয়ে ৪০তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন রাফিনহা। নিচু শটে স্কোর ৪-১ করেন তিনি।

দুই মিনিট পর নেইমারকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন তিউনিসিয়ার ডিফেন্ডার ডিলান ব্রন। বাকি সময় একজন কম নিয়ে খেলতে হয় তাদের। অবশ্য সেই সুযোগের ফায়দা নিয়ে ব্যবধান আর একটির চেয়ে বাড়াতে পারেনি ব্রাজিল।

জয় সুনিশ্চিত জেনে দ্বিতীয়ার্ধে বেশ কয়েকটি পরিবর্তন আনেন ব্রাজিল কোচ তিতে। ব্রাজিলিয়ান লিগের এই মৌসুমের সবচেয়ে বড় সেনসেশন ফ্লামেঙ্গো ফরোয়ার্ড পেদ্রো বেঞ্চ থেকে উঠে আসেন। ৭৪তম মিনিটে বক্সের প্রান্ত থেকে প্রথমবারের শটেই ব্রাজিলের পঞ্চম গোল করেন তিনি।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর