২৯ সেপ্টেম্বর, ২০২২ ২০:০৩

কোহলির ভিডিওবার্তার জবাব দিলেন রজার ফেদেরার

অনলাইন ডেস্ক

কোহলির ভিডিওবার্তার জবাব দিলেন রজার ফেদেরার

রজার ফেদেরারের সঙ্গে বিরাট কোহলি

 সুইস কিংবদন্তি রজার ফেদেরার ক্রীড়া দুনিয়াকে আবেগে ভাসিয়ে সপ্তাহখানেক আগে টেনিস থেকে বিদায় নিয়েছেন। লেভার কাপে চিরপ্রতিদ্বন্দ্বী রাফায়েল নাদালের সঙ্গে জুটি বেঁধে শেষ ম্যাচ খেলার পর দুজনের কান্না ছুঁয়ে গিয়েছিল ভক্তদের।

সেদিন সোশ্যাল মিডিয়ায় ফেদেরারকে বিদায় সম্ভাষণ জানিয়েছিলেন ভারতের ক্রিকেট তারকা বিরাট কোহলি।  ৫৮ সেকেন্ডের ভিডিওবার্তায় ভারতের সাবেক অধিনায়ক কোহলি বলেছিলেন, প্রিয় রজার, তোমাকে এই ভিডিওবার্তা পাঠাতে পেরে আমি গর্বিত। তুমি অনেক সুন্দর মুহূর্ত এবং স্মৃতি উপহার দিয়েছ। ২০১৮ সালের অস্ট্রেলিয়ান ওপেনে তোমার সঙ্গে দেখা করার সৌভাগ্য হয়েছিল। জীবনে কখনও সেটা ভুলব না। শুধু টেনিস সমর্থক নয়, সারা বিশ্বের মানুষ তোমাকে কত ভালোবাসে, সমীহ করে। আর কোনো ক্রীড়াবিদের ক্ষেত্রে আমি এমনটা দেখিনি। এটা তৈরি করা যায় না।

কোহলি আরও বলেন, সবাইকে কাছে টানার বিশেষ দক্ষতা তোমার সবসময়ই ছিল। টেনিসে যে নতুন যুগ তুমি এনেছ, সেটার সঙ্গে কারো তুলনা করা যায় না। আমার কাছে সবসময়ই তুমি সর্বকালের সেরা হয়ে থাকবে। টেনিস কোর্টে তুমি যতটা আনন্দ করেছ, জীবনের পরবর্তী ধাপেও ততটা আনন্দ করবে সেই প্রত্যাশা। তোমাকে এবং তোমার পরিবারের জন্য অনেক শুভেচ্ছা রইল।

কোহলির ভিডিওবার্তার জবাবে ফেদেরার লিখেছেন, ধন্যবাদ কোহলি। আমি শিগগিরই ভারতে এটি করতে চাই।’ এর মাধ্যমে রজার ফেদেরার ভারতে ভ্রমণের ইঙ্গিত দিয়েছেন। সূত্র: এনডিটিভি

বিডিপ্রতিদিন/কবিরুল 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর