৩১ মার্চ, ২০২৩ ১৩:১৫

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

অনলাইন ডেস্ক

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

গঞ্জালো মন্তিয়েল। ফাইল ছবি

গেল কাতার বিশ্বকাপে দীর্ঘ ৩৬ বছর পর শিরোপা ঘরে তুলেছে আর্জেন্টিনা। সেখানে মেসিদের সঙ্গে দারুণ ভূমিকা রাখেন সতীর্থ গঞ্জালো মন্তিয়েলও। কাতার বিশ্বকাপে ফ্রান্সের বিপক্ষে ফাইনালে টাইব্রেকারে আলবিসেলেস্তাদের শেষ শটটি নেন এই তারকা। ফরাসি গোলকিপার হুগো লরিসের ডান দিক দিয়ে বল জালে পাঠিয়েই চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে জার্সি খুলে ফেলেছিলেন মন্তিয়েল। তবে ২৬ বছর বয়সী এই ডিফেন্ডারের বিরুদ্ধে এবার গুরুতর এক অভিযোগ উঠেছে। আদালতে এক নারী মন্তিয়েলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা এমন খবর প্রকাশ করেছে।

সেই নারীর আইনজীবী র‌্যাকুয়েল হারমিদা দাবি করেছেন, ২০১৯ সালের ১ জানুয়ারি মন্তিয়েলের জন্মদিনে এ ঘটনা ঘটেছিল। আর্জেন্টিনার ‘রেডিও ১০’ সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে হারমিদা বলেন, মন্তিয়েলের বাসায় ‘কিছু লোকের দ্বারা...যৌন নির্যাতনের’ ঘটনা ঘটেছে। অভিযোগকারী নারী বুয়েনস এইরেসের লা মাতানজা অঞ্চলে থাকেন, যেখানে এ ঘটনা ঘটেছে বলে দাবি করেছেন হারমিদা। মন্তিয়েলের আত্মীয়স্বজন ও পরিচিতজনেরা নাকি সেই নারীকে হুমকিও দিয়েছেন। হারমিদা দাবি করেছেন, অভিযোগ করার সময় মন্তিয়েলের মা সেই নারীকে হুমকি দিয়েছেন।

এই আইনজীবী আরও দাবি করেন, মন্তিয়েলের সঙ্গে ‘অল্প সময়ের সম্পর্ক’ ছিল সেই নারীর। পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দিতে মন্তিয়েল সেই নারীকে বাসায় নিয়ে এসেছিলেন এবং লা মাতানজায় অনুষ্ঠিত পার্টিতেও নিয়ে যান। ঘটনার শিকার সেই নারী পেশায় একজন মডেল এবং মদ্যপান করেন না। কিন্তু পার্টিতে দুবার মদ্যপানের পর ‘তিনি চেতনা হারান’। এরপর সেই নারীকে ‘মন্তিয়েলের বাসার বাইরে ছুড়ে ফেলা হয়’ এবং ‘ঠিক কতজন লোক মিলে তাঁকে যৌন নিগ্রহ করেছেন, সেটি তিনি জানেন না’ বলে দাবি করেন হারমিদা।

সূত্র : মার্কা

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর