৮ জানুয়ারি, ২০২৪ ১০:৪১

ক্রিকেট ছাড়ার পর কী করবেন ওয়ার্নার?

অনলাইন ডেস্ক

ক্রিকেট ছাড়ার পর কী করবেন ওয়ার্নার?

ফাইল ছবি

অস্ট্রেলিয়ার তারকা ব্যাটার ডেভিড ওয়ার্নার সম্প্রতি আন্তর্জাতিক টেস্ট ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন। বিদায় জানিয়ে দিয়েছেন ওয়ানডে ক্রিকেট থেকেও। অস্ট্রেলিয়ার হয়ে টি-টোয়েন্টি ক্রিকেট আর বিশ্বব্যাপী সব ফ্র্যাঞ্চাইজ ক্রিকেট লিগের দিকেই এখন নজর রাখছেন এই অজি ব্যাটার। 

এবার তিনি জানালেন অবসরের পরবর্তী ভাবনা। অজি তারকা ব্যাটার জানালেন, এবার তাকে দেখা যাবে কমেন্ট্রি বক্সে অর্থাৎ ধারাভাষ্য করতে।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওয়ার্নার নিজের পরিকল্পনা নিয়ে জানালেন, ‘সময় এসে গেছে আমার জীবনের পরবর্তী অধ্যায়ের দিকে হাটার। আমি এতদিন ধরে যা কিছু শিখেছি, সবকিছু প্রয়োগ করবো এবং সর্বদা নিজের আদর্শ মেনে চলবো। যতদিন আমি ক্রিকেটের ময়দানে সময় কাটিয়েছি, ততদিনই সেগুলো আমার স্মৃতি হয়ে থাকবে। অনেক কিছু শিখেছি এই এতগুলো বছর ধরে। আমি সত্যিই গর্বিত অস্ট্রেলিয়ান ক্রিকেটের একজন গুরুত্বপূর্ণ সদস্য হতে পেরে।

এরপরই তিনি জানান আগামীদিনে কি দায়িত্বে দেখা যাবে তাকে। বললেন, ‘এবার পরবর্তী দিনে আমি কি করবো সেগুলোও আমি ঠিক করে নিয়েছি। খুব শীঘ্রই আমাকে কমেন্ট্রি বক্সে দেখা যাবে ধারাভাষ্য করতে। কমেন্ট্রি বক্স থেকে দেখব আমার দল কেমন পারফর্ম করছে মাঠে এবং ওদের এগোতে দেখলে আমি সত্যিই খুব খুশি হব।’

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর