শিরোনাম
১৩ জানুয়ারি, ২০২৪ ০৬:৩২

উইন্ডিজ সিরিজে রিচার্ডসনকে নিয়ে অজি শিবিরে শঙ্কা

অনলাইন ডেস্ক

উইন্ডিজ সিরিজে রিচার্ডসনকে নিয়ে অজি শিবিরে শঙ্কা

ফাইল ছবি

দেড় বছর পর ওয়ানডে খেলার যে সম্ভাবনা জেগেছিল জাই রিচার্ডসনের সামনে, সেটা এখন ঝুলছে অনিশ্চয়তার সুতোয়। চোট ছোবল দিয়েছে তার শরীরে। তাই ওয়েস্ট ইন্ডিজ সিরিজে এই অস্ট্রেলিয়ান পেসারকে পাওয়া নিয়ে জেগেছে শঙ্কা।

বিগ ব্যাশে গত বুধবার পার্থ স্কর্চার্সের হয়ে ব্রিজবেন হিটের বিপক্ষে খেলার পর সাইড স্ট্রেইনে ব্যথা অনুভব করেন রিচার্ডসন। গ্যাবার ওই ম্যাচে ৪ ওভারে ৫২ রান দিয়ে ১ উইকেট নেন তিনি। স্ক্যান করার পর জানা যায়, তার চোট গুরুতর। বিগ ব্যাশের চলতি আসরের বাকি অংশে খেলতে পারবেন না ২৭ বছর বয়সী এই ক্রিকেটার। আসরে এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে ৬ উইকেট নিয়েছেন তিনি।

জানুয়ারি-ফেব্রুয়ারিতে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই টেস্ট ও তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে অস্ট্রেলিয়া। ১৩ সদস্যের ওয়ানডে দলে আছেন রিচার্ডসন। এই সংস্করণে দেশের হয়ে সবশেষ ২০২২ সালের জুনে খেলেছিলেন তিনি।

দুই টেস্টের সিরিজের পর মাঠে গড়াবে ওয়ানডের লড়াই। ম্যাচ তিনটি হবে আগামী ২, ৪ ও ৬ ফেব্রুয়ারি। এই সিরিজে রিচার্ডসনের খেলা এখন তাই অনেকটাই অনিশ্চিত। ক্যারিয়ারে আগেও অনেকবার চোটে পড়েছেন রিচার্ডসন। কাঁধে অস্ত্রোপচার করার পর এখনো ঠিকমতো থ্রো করতে পারেন না তিনি। এবার পড়লেন আরেকটি চোটে।

 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর