২৯ ফেব্রুয়ারি, ২০২৪ ১৩:৫২

মেয়েদের আইপিএলে বিয়ের প্রস্তাব

অনলাইন ডেস্ক

মেয়েদের আইপিএলে বিয়ের প্রস্তাব

ফাইল ছবি

আইপিএলের মঞ্চে বিয়ের প্রস্তাব! বেঙ্গালুরুতে গুজরাট টাইটান্স-রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ম্যাচে ঘটেছে এই ঘটনা। স্মৃতি মান্ধানাদের ইনিংস চলার সময় টিভির পর্দায় একটি পোস্টার ভেসে ওঠে। গ্যালারিতে খেলা দেখতে আসা এক যুবকের হাতে ছিল সেই পোস্টার। 

যেখানে লেখা, "উইল ইউ ম্যারি মি শ্রেয়াঙ্কা?" পোস্টারটি দেখার সঙ্গে সঙ্গে হইচই পড়ে যায় স্টেডিয়ামে। তখন ডাগআউটে বসেছিলেন শ্রেয়াঙ্কা। ব্যাট করছিলেন স্মৃতি মান্ধানা এবং মেঘনা। মাঠের ধারে বসে থাকা বেঙ্গালুরু ক্রিকেটারদের নজরে পড়ে এই পোস্টার। সঙ্গে সঙ্গে শ্রেয়াঙ্কার সঙ্গে খুনসুটি, রসিকতা করতে দেখা যায় বাকিদের। হেসে লুটিয়ে পড়ে বেঙ্গালুরুর ক্রিকেটাররা। 

কার্যত মুহূর্তের মধ্যে এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সাধারণত তারকা ক্রিকেটারদের নিয়ে এইধরনের ঘটনা ঘটে থাকে। অতীতে অজয় জাদেজা, রাহুল দ্রাবিড়, বিরাট কোহলিদের জন্য গ্যালারি থেকে একাধিক প্রেম নিবেদন এসেছে, ছিল বিয়ের প্রস্তাবও। কিন্তু খুব বেশিদিন হয়নি আন্তর্জাতিক ক্রিকেটে পদার্পণ করেছেন শ্রেয়াঙ্কা পাটিল। এখনও পর্যন্ত ভারতের হয়ে মাত্র দুঈটি একদিনের আন্তর্জাতিক এবং ৬টি টি-২০ খেলেছেন ২১ বছরের এঈ ক্রিকেটার। এরমধ্যেই গ্যালারি থেকে বিয়ের প্রস্তাব! 

সাধারণত মেয়েদের ক্রিকেটে এই দৃশ্য বিরল। এদিন খুব একটা সাফল্য পাননি শ্রেয়াঙ্কা। মাত্র এক ওভার বল করেন। তবে বাইশ গজের বাইরের ঘটনায় নায়িকা তিনিই। এদিন তাকে নিয়ে আরও একটি পোস্টার নজরে পড়ে। সেখানে একটি পোস্টার নিয়ে দাঁড়িয়ে এক খুদে ভক্ত। সেখানে লেখা, "শ্রেয়াঙ্কা, তুমি আরসিবি এবং বেঙ্গালুরুকে গর্বিত করো। আমরা তোমাকেই দেখতে এসেছি।" এই ঘটনা থেকেই স্পষ্ট যে মেয়েদের ক্রিকেটকে ঘিরে আগ্রহ বাড়ছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর