১১ নভেম্বর, ২০২১ ১৭:৫১

অবশেষে শোয়েব-রিজওয়ানকে ফিট ঘোষণা, অজিদের বিরুদ্ধে প্রস্তুত পাকিস্তান

অনলাইন ডেস্ক

অবশেষে শোয়েব-রিজওয়ানকে ফিট ঘোষণা, অজিদের বিরুদ্ধে প্রস্তুত পাকিস্তান

ফাইল ছবি

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে আজ বৃহস্পতিবার ফাইনালে যাওয়ার লড়াইয়ে অস্ট্রেলিয়ার মুখোমুখি হচ্ছে পাকিস্তান। তবে গতকালের অনুশীলনে অনুপস্থিত ছিলেন শোয়েব মালিক ও মোহম্মদ রিজওয়ান। এতে সেমিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদের থাকা-না থাকা নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। তবে স্বস্তির খবর হচ্ছে, অবশেষে ফিট সার্টিফিকেট পেয়েছেন শোয়েব-রিজওয়ান।

জানা গেছে, ফ্লুতে আক্রান্ত শোয়েব ও মহম্মদ রিজওয়ানকে ফিট ঘোষণা করা হয়েছে। তারা বুধবার অসুস্থ ছিলেন। তবে তাদের কোভিড টেস্ট নেগেটিভ এসেছে। ফলে এখন তারা ফিট আছে আর আজকের ম্যাচের জন্য পুরোপুরিভাবে ফিট। সব মিলিয়ে অজিদের বিরুদ্ধে প্রস্তুত টিম পাকিস্তান। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে এএনআই ও আজতাক।

এর আগে, বুধবার জানানো হয়- শোয়েব ও রিজওয়ান ফ্লুতে আক্রান্ত হয়েছেন এবং এই কারণে অনুশীলন ম্যাচেও অংশ নেননি। এই কারণে সরফরাজ আহমেদ, হায়দার আলিকে ব্যাক-আপ হিসেবে প্রস্তুত রাখা হয়েছে। তবে শেষ পর্যন্ত দুর্দান্ত ফর্মে থাকা শোয়েব ও রিজওয়ানকে নিয়ে স্বস্তির খবর জানা গেল।

সুপার-১২-এর শেষ ম্যাচে মাত্র ১৮ বলে ৫৪ রান করেন শোয়েব মালিক। এছাড়া চলতি আসরে রিজওয়ান ওপেনার হিসেবে দুর্দান্ত খেলা দেখাচ্ছেন। টি২০ বিশ্বকাপে শোয়েব মালিক : ২৬, ১৯, ৫৪ (দুই ইনিংসে ব্যাটিং আসেনি তার) এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে মোহম্মদ রিজওয়ান: ৭৯, ৩৩, ৮, ৭৯, ১৫।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর