২৬ নভেম্বর, ২০২২ ১৭:৩০

টিকে থাকার লড়াই, আর্জেন্টিনার একাদশে আসছে পাঁচ পরিবর্তন?

অনলাইন ডেস্ক

টিকে থাকার লড়াই, আর্জেন্টিনার একাদশে আসছে পাঁচ পরিবর্তন?

সৌদি আরবের বিপক্ষের হার আর্জেন্টিনা শিবিরে দুঃস্বপ্নের রাত নিয়ে এসেছিল নিশ্চয়ই। এবার টুর্নামেন্টে টিকে থাকতে মেক্সিকো আর পোল্যান্ডের বিপক্ষে জয়ের কোনো বিকল্প নেই আলবিসেলেস্তাদের সামনে।

তাই মেক্সিকোর বিপক্ষে একাদশে বড় ধরনের পরিবর্তনের আভাস পাওয়া যাচ্ছে। আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিএনটি স্পোর্টসের দাবি, সব মিলিয়ে লিওনেল স্কালোনি দলে  পাঁচটি পরিবর্তন আনতে যাচ্ছেন। মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেসও আছেন বাদ পড়াদের তালিকায়।

পারেদেসের পরিবর্তে গুইদো রদ্রিগেজ, রক্ষণে লিসান্দ্রো মার্তিনেজকে আনা হতে পারে ক্রিস্টিয়ান রোমেরোর স্থানে। নাহুয়েল মলিনার জায়গায় নিতে পারেন গঞ্জালো মন্তিয়েল এবং মার্কোস আকুনিয়াকে নিয়ে আসা হতে পারে নিকোলাস তালিয়াফিকোর জায়গায়।

মিডফিল্ডে পারেদেসের সঙ্গে বাদ পড়তে পারেন পাপু গোমেজও। এ আসতে পারেন এঞ্জো ফার্নান্দেজ। তবে ফরোয়ার্ড লাইনে কোনো পরিবর্তন আনবেন না স্কালোনি। লিওনেল মেসির সঙ্গে থাকবেন লাওতারো মার্তিনেজ।

মেক্সিকোর বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: 

এমিলিয়ানো মার্তিনেজ, গঞ্জালো মন্তিয়েল, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্তিনেজ, মার্কোস আকুনিয়া, রদ্রিগো ডি পল, গুইদো রদ্রিগেজ, এঞ্জো ফার্নান্দেজ, আনহেল দি মারিয়া, লাওতারো মার্তিনেজ ও লিওনেল মেসি।

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর