শিরোনাম
রবিবার, ১৪ আগস্ট, ২০২২ ০০:০০ টা

বিআরটিসিতে আবেদন ২৮ আগস্ট পর্যন্ত

দরকার ১০০ অপারেটর, চূড়ান্তভাবে নির্বাচিতদের বিআরটিসির হিসাব বিভাগে ১০ হাজার টাকা জামানত হিসেবে জমা রাখতে হবে

চাকরির খোঁজ ডেস্ক

বিআরটিসিতে আবেদন ২৮ আগস্ট পর্যন্ত

অস্থায়ী ভিত্তিতে বাস ও ট্রাকের জন্য শূন্যপদে ১০০ জন ‘অপারেটর, গ্রেড-সি (বাস/ট্রাক চালক)’ নিয়োগ দেবে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের আওতাধীন বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি)।

বয়সসীমা : প্রার্থীর বয়স হতে হবে ২৮-০৮-২০২২ তারিখ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

যেসব জেলার বাসিন্দা/নাগরিকদের আবেদন করার প্রয়োজন নেই (এতিম ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য প্রযোজ্য নয়) :

ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, মানিকগঞ্জ, রাজবাড়ী, শরীয়তপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, নেত্রকোনা, চাঁদপুর, কুমিল্লা, লক্ষ্মীপুর, বাগেরহাট, কুষ্টিয়া, মাগুরা, মেহেরপুর, নড়াইল, বরগুনা, বরিশাল, ভোলা, ঝালকাঠী, পটুয়াখালী, পিরোজপুর, বগুড়া ও নওগাঁ। এতিম ও শারীরিক প্রতিবন্ধী সকল জেলা হতে আবেদন করতে পারবে।

নির্ধারিত তারিখের পর কোনো আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না। সকল চাহিত সনদপত্রের ফটোকপি প্রথম শ্রেণির (গেজেটেড/নন গেজেটেড) কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে। চূড়ান্তভাবে নিয়োগ প্রাপ্তদের জামানত বাবদ ১০,০০০/- (দশ হাজার) টাকা বিআরটিসি হিসাব বিভাগে জমা প্রদান করতে হবে।

আবেদন : আবেদন পাঠানোর ঠিকানা-জেনারেল ম্যানেজার (প্রশাঃ ও পার্সোঃ) ও সদস্য সচিব, নিয়োগ ও পদোন্নতি কমিটি, বিআরটিসি, ২১, রাজউক এভিনিউ, ঢাকা। আবেদনপত্র আগামী ২৮/০৮/২০২২ খ্রি. তারিখের মধ্যে অপিস চলাকালীন  দপ্তরে সরাসরি/কুরিয়া সার্ভিস/ডাকযোগে পৌঁছাতে হবে। খামের ওপর পদের নাম ও প্রার্থীর নিজ জেলার নাম উল্লেখ করতে হবে। চূড়ান্তভাবে নির্বাচিতদের বিআরটিসির হিসাব বিভাগে ১০ হাজার টাকা জামানত হিসেবে জমা রাখতে হবে। নিয়োগপ্রাপ্তরা জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী ৯৩০০-২২৪৯০ টাকা (১৬তম গ্রেড) ও অন্যান্য আর্থিক সুবিধা পাবেন।

 

অভিজ্ঞতা

অষ্টম শ্রেণি পাস, পেশাদার ড্রাইভিং লাইসেন্স ও গাড়ি চালনায় দুই বছরের অভিজ্ঞতা থাকলেই আবেদন করা যাবে।  প্রার্থী বাছাইয়ের সময় মেডিকেল ও ডোপটেস্ট করা হবে।

সর্বশেষ খবর