শিরোনাম
রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

ড্রাইভার পদে জনবল খুঁজছে বস্ত্র ও পাট মন্ত্রণালয়

চাকরির খোঁজ ডেস্ক

ড্রাইভার পদে জনবল খুঁজছে বস্ত্র ও পাট মন্ত্রণালয়

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের প্রদত্ত ছাড়পত্র অনুসারে বাংলাদেশ তাঁত বোর্ডের (বাতাবো) রাজস্ব খাতভুক্ত স্থায়ী শূন্য পদে (ড্রাইভার) নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন আহ্বান করা হয়েছে।

পদের নাম ও গ্রেড (জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী) : ড্রাইভার। (গ্রেড-১৬)। ৯,৩০০-২২,৪৯০/-

পদের সংখ্যা : ০৩ (তিন)টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : অষ্টম শ্রেণি পাস ও কমপক্ষে ০৩ বছরের অভিজ্ঞতাসহ বৈধ লাইসেন্সধারী।

যে সকল জেলার প্রার্থীগণের আবেদন করার প্রয়োজন নেই : গাজীপুর, মুন্সীগঞ্জ, নরসিংদী, গোপালগঞ্জ, ফেনী, পাবনা, সিরাজগঞ্জ, নাটোর, রংপুর, লালমনিরহাট, নীলফামারী, ঠাকুরগাঁও, ঝিনাইদহ, মাগুরা, বরিশাল, ভোলা, ঝালকাঠি এবং পটুয়াখালী ।

বয়সসীমা : ২৪ নভেম্বর ২০২২ তারিখে   সাধারণ প্রার্থীদের বয়সসীমা ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সব প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়। এছাড়া চাকরি প্রার্থীদের বয়স ২৫ মার্চ ২০২০ তারিখে সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলেও প্রার্থীগণ আবেদন করার সুযোগ পাবেন।

আবেদন ফি : পরীক্ষার ফি বাবদ (অফেরতযোগ্য) ২০০ টাকা চেয়ারম্যান, বাংলাদেশ তাঁত বোর্ডের অনুকূলে জমার সপক্ষে চালান/ব্যাংক ড্রাফট/পে-অর্ডারের মূলকপি আবেদনপত্রের সঙ্গে সংযোজন করতে হবে।

বিস্তারিত অনলাইনে : প্রার্থীদের লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। পরীক্ষার তারিখ, সময় ও স্থান এবং নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য বাংলাদেশ তাঁত বোর্ডের ওয়েবসাইটে জানা যাবে।

যেভাবে আবেদন : প্রার্থীদের সরকার কর্তৃক নির্ধারিত চাকরির আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম বাংলাদেশ তাঁত বোর্ডের ওয়েবসাইট www.bhb.gov.bd হতে সংগ্রহ করা যাবে। ওই ওয়েবসাইটে প্রবেশপত্রের একটি নমুনা সংযুক্ত করা হয়েছে। প্রার্থীদের আবেদন ফরম অবশ্যই প্রার্থীকে নিজ হাতে পূরণ করতে হবে।

আবেদনের সময়সীমা : আবেদনপত্র আগামী ১৪-১২-২০২২ তারিখ বিকাল ৫টার মধ্যে অফিস চলাকালীন চেয়ারম্যান, বাংলাদেশ তাঁত বোর্ড, বিটিএমসি ভবন (৫ম তলা), ৭-৯ কাওরানবাজার, ঢাকা-১২১৫ বরাবর রেজিস্টার্ড ডাকযোগে/সরাসরি পৌঁছাতে হবে।

সর্বশেষ খবর