শিরোনাম
প্রকাশ : ৩১ ডিসেম্বর, ২০১৯ ২২:৩০

ছাড়পত্রের অপেক্ষায় মাহমুদুল্লাহ

অনলাইন ডেস্ক

ছাড়পত্রের অপেক্ষায় মাহমুদুল্লাহ
ফাইল ছবি

হ্যামস্ট্রিং ইনজুরি সমস্যায় চলমান বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে মাত্র তিন ম্যাচ খেলতে পেরেছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের নিয়মিত অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। তবে মঙ্গলবার মাহমুদুল্লাহকে নিয়ে সুখবর দিলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ।

কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে ম্যাচ শেষে চট্টগ্রামের মিডিয়া ম্যানেজার জানান, মাহমুদুল্লাহ সুস্থ। তবে বিসিবির ফিজিওর সবুজ সংকেতের অপেক্ষায় আছেন মাহমুদুল্লাহ। 

তিনি বলেন, ‘মাহমুদুল্লাহ এখন ভালো আছেন। তার খেলার ব্যাপারে ফাইনাল সবুজ সংকেত দিবেন বিসিবির ফিজিও। মাহমুদুল্লাহর আগের যে সমস্যা ছিল সেটি আর নেই। সিলেট পর্বে না হলেও ঢাকায় লিগ পর্বের শেষ দু’টি ম্যাচে আমরা তাকে পাব বলে আশা করছি।’

গেল মাসে ভারতের বিপক্ষে কলকাতার দিবা-রাত্রির টেস্টে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন মাহমুদুল্লাহ। ফলে বিপিএলের শুরুতে প্রথম দু’ম্যাচে খেলতে পারেননি তিনি। সুস্থ হবার পর তিন ম্যাচ খেলেন মাহমুদুল্লাহ। তবে গেল ১৮ ডিসেম্বর চট্টগ্রামের মাটিতে ঢাকা প্লাটুনের বিপক্ষে ম্যাচে পুরনো ইনজুরিতে পড়েন এই ব্যাটিং অলরাউন্ডার। ফলে আবারো মাঠের বাইরে চলে যেতে হয় তাকে। ফলে চট্টগ্রামের হয়ে এ পর্যন্ত ৬টি ম্যাচ খেলতে পারেননি মাহমুদুল্লাহ। এমনকি সিলেট পর্বেও মাহমুদুল্লাহকে পাওয়া যাবে না। সিলেট পর্ব শেষে ঢাকায় শেষ পর্বে মাহমুদুল্লাহকে পাবার আশায় চট্টগ্রাম।

মাহমুদুল্লাহ দলের হয়ে ৬ ম্যাচ খেলতে না পারলেও, পয়েন্ট টেবিলে সবার উপরে রয়েছে চট্টগ্রাম। ৯ ম্যাচে ৬ জয় ও ৩ হারে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে চট্রগ্রাম।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য