শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:৪৭

পামেক ছাত্রী নিহতের ঘটনায় ৫ দফা দাবিতে বিক্ষোভ

পাবনা প্রতিনিধি

পামেক ছাত্রী নিহতের ঘটনায় ৫ দফা দাবিতে বিক্ষোভ

সড়ক দুর্ঘটনায় পাবনা মেডিকেল কলেজের (পামেক) ছাত্রী তানিজা হায়দার নিহতের প্রতিবাদে ও জড়িতদের গ্রেফতারসহ ৫ দফা দাবিতে ধারাবাহিক আন্দোলনের অংশ হিসাবে আজ রবিবারও বিক্ষোভ, অবস্থান ধর্মঘট ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা। 

জানা যায়, দুপুরের দিকে শিক্ষার্থীরা পাবনা জিরো পয়েন্টে অবস্থান নেয়। এ সময় শহরের প্রধান সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। অবস্থান ধর্মঘট চলাকালে বক্তব্য দেন শিক্ষার্থী মাহফুজ নয়নসহ অনেকে। 

বক্তারা দূর্ঘটনার সাথে জড়িত ইজিবাইক ও ট্রাক চালককে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান। পরে তারা ৫ দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি জেলা প্রশাসক বরাবর প্রেরণ করে। জেলা প্রশাসক জসিম উদ্দিন স্মারকলিপি গ্রহণ করেন তাদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দেন। 

প্রসঙ্গত, গত ১৩ ফেব্রুয়ারি পহেলা ফাল্গুনের দিন বিকেলে বন্ধুর মোটরসাইকেলে ঘুরছিলেন পাবনা মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের (৯ম ব্যাচ) এর মেধাবী ছাত্রী তানিজা হায়দার। পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনালে একটি ইজিবাইক মোটর সাইকেলকে ধাক্কা দিলে তানিজা ছিটকে পড়ে। এ সময় একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয়। আহত হয় তার বন্ধু। 
 
বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য