শিরোনাম
১০ আগস্ট, ২০১৯ ২০:৫৩

কক্সবাজার সৈকতে নেমে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু, আরেক শিক্ষার্থী নিখোঁজ

অনলাইন ডেস্ক

কক্সবাজার সৈকতে নেমে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু, আরেক শিক্ষার্থী নিখোঁজ

কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নেমে নিখোঁজ দুইজনের মধ্যে রফিক আহমদ নামের চট্টগ্রামের ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে নিখোঁজ হওয়ার পর বিকেলে তার মরদেহ উদ্ধার করা হয়। তবে এখনও আরিফুল ইসলাম নামের রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছেন।

নিহত রফিক আহমদের বাড়ি কক্সবাজার পৌরসভার ঘোনারপাড়ায়। নিখোঁজ আরিফুল ইসলামের বাড়ি কক্সবাজার পৌরসভার উত্তর রুমালিয়ারছড়ায়। তিনি রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ১৭তম ব্যাচের শিক্ষার্থী। ঈদের ছুটিতে তারা কক্সবাজারে এসেছিলেন।

জানা গেছে, শনিবার সকালে আরিফুল ইসলামসহ পাঁচজন তরুণ সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নামেন। বেলা ১১টার দিকে ঢেউয়ের ধাক্কায় তারা গভীর সাগরের দিকে ভেসে যেতে থাকলে  লাইফগার্ডকর্মী ও টুরিস্ট পুলিশ তল্লাশি চালিয়ে তিনজনকে উদ্ধার করলেও আরিফুল ইসলাম ও তার বন্ধু রফিক আহমদ নিখোঁজ ছিলেন। বিকালে রফিক আহমদের মৃতদেহ সৈকতে ভেসে আসে।

জেলা প্রশাসনের পর্যটন সেলের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট মাখন চন্দ্র সূত্রধর গণমাধ্যমকে বলেন, বৈরী পরিবেশের কারণে বঙ্গোপসাগর প্রচণ্ড উত্তাল আছে। উত্তাল সমুদ্রে গোসলে নামতে নিষেধ করে সৈকতে একাধিক লাল নিশানা উড়ানো হচ্ছে। তারপরও অনেকে নিষেধাজ্ঞা অমান্য করে উত্তাল সমুদ্রে নেমে বিপদে পড়ছেন।


বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর