Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ আগস্ট, ২০১৯ ১৭:০০
আপডেট : ২১ আগস্ট, ২০১৯ ১৮:৩৫

২১ আগস্টের দোষীদের প্রতীকী ফাঁসি দিল জাবি ছাত্রলীগ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

২১ আগস্টের দোষীদের প্রতীকী ফাঁসি দিল জাবি ছাত্রলীগ

২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের ফাঁসি কার্যকরের দাবিতে প্রতীকী ফাঁসির কর্মসূচি পালন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের মহুয়া তলায় এ প্রতীকী কর্মসূচি পালন করে শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। এতে গ্রেনেড হামলায় জড়িতদের প্রতীকী ফাঁসি দেয়া হয়।

এর আগে বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের পরিবহণ চত্ত্বর থেকে শাখা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানার নেতৃত্বে কালো পতাকা মিছিল বের করা হয়। এ সময় শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের প্রায় দুইশত নেতাকর্মী উপস্থিত ছিল।

মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রতীকী ফাঁসির মঞ্চের সামনে এসে শেষ হয়। প্রতীকী ফাঁসির মঞ্চের পাশে দাঁড়িয়ে শাখা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা বলেন, “২০০৪ সালের এই ২১ আগস্টে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টার মধ্য দিয়ে দেশকে অন্ধকারে পতিত করার প্রচেষ্টা করা হয়। কিন্তু দেশরত্নকে তারা হত্যা করতে পারেনি। সেদিন রক্তাত্ত হয়েছিল বাংলাদেশ। ২১ আগস্টের ভয়াল এই হামলার সাথে তখনকার বিএনপি-জামাতজোট সরকার জড়িত ছিল। এই হামলায় জড়িতদের দ্রুত দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করতে হবে।”

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য