২১ আগস্ট, ২০১৯ ১৮:৩১

গ্রেনেড হামলার বিচার দাবি চবি ছাত্রলীগের

চবি প্রতিনিধি:

গ্রেনেড হামলার বিচার দাবি চবি ছাত্রলীগের

২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলায় জড়িত ব্যক্তিদের দ্রুত বিচারের দাবিতে কালো পতাকা মিছিল ও সমাবেশ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

বুধবার দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট এলাকা থেকে প্রশাসনিক ভবন ঘুরে শহীদ মিনারের সামনে এ কর্মসূচি পালন করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। এসময় ২ জন আসামির প্রতীকী ফাঁসি দেয়া হয়।  

শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর সঞ্চালনায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সাবেক সদস্য সাইদুল ইসলাম সাঈদ, সাবেক উপ আপ্যায়ন সম্পাদক সায়ন দাশ গুপ্ত।  

শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি রেজাউল হক রুবেল বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সৃষ্টির লগ্ন থেকেই গণতান্ত্রিক ধারায় জনকল্যাণে কাজ করে আসছে। '৭১ পরবর্তী সময় থেকে স্বাধীনতা বিরোধীরা গণতন্ত্রকে রুদ্ধ করে মৌলবাদের রাজত্ব করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। '৭৫ এ বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে বাংলাদেশকে মৌলবাদের আস্তানায় পরিণত করার অপচেষ্টা চালায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২৪ বার হত্যার চেষ্টা করে। এরই ধারাবাহিকতায় ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা চালায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার প্রচেষ্টায় ব্যর্থ হওয়ায় আজকের বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রীর উপর হামলার বিচার নিশ্চিতে বাংলাদেশ ছাত্রলীগ আন্দোলন করে যাবে।  


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর