Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:৫৬
আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১০:২৬

অর্থের বিনিময়ে নেতা হওয়ার অভিযোগ

ইবি ছাত্রলীগ সভাপতি-সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

ইবি ছাত্রলীগ সভাপতি-সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা

কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি-সম্পাদককে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। শনিবার রাত ১১টার দিকে ক্যাম্পাসে এই মিছিল করে বিদ্রোহী গ্রুপের নেতাকর্মীরা। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বিশ্ববিদ্যালয়ের বর্তমান কমিটিকে অবাঞ্চিত করার ঘোষণা দেয় তারা। 

জানা যায়, আনন্দ মিছিলটি রাত ১১ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে থেকে শুরু হয়। এ সময় নেতা-কর্মীদের মাঝে উচ্ছ্বাস-উদ্দীপনা দেখা গেছে। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জিয়া মোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। 

সমাবেশে নেতাকর্মীরা ঘোষিত ভারপ্রাপ্ত কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে স্বাগত জানিয়ে বিভিন্ন স্লোগান দেন। একই সাথে সমাবেশে উপস্থিত নেতাকর্মীরা অডিও কেলেঙ্কারির ঘটনায় আলোচনায় আসা বর্তমান সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের কৃতকর্ম তুলে ধরেন। তার বিরুদ্ধে মোটা অংকের টাকার বিনিময়ে নেতা হয়ে আসা, নারী কেলেঙ্কারি, নিয়োগ বাণিজ্যসহ বেশকিছু অভিযোগ এনে তাকে এবং বর্তমান কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করে বিদ্রোহী গ্রুপের নেতাকর্মীরা। এসময় সমাবেশে শতাধিক কর্মী উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য