শিরোনাম
প্রকাশ : ১৬ নভেম্বর, ২০১৯ ১২:৫৪

পবিপ্রবিতে ‘বার্ষিক কর্মসম্পাদন ব্যবস্থাপনা’ শীর্ষক কর্মশালা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

পবিপ্রবিতে ‘বার্ষিক কর্মসম্পাদন ব্যবস্থাপনা’ শীর্ষক কর্মশালা

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) সরকারী কর্মব্যবস্থাপনা পদ্ধতির আওতায় ‘বার্ষিক কর্মসম্পাদন ব্যবস্থাপনা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি ভবনের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য প্রফেসর ড. এম শাহ্ নওয়াজ আলী।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. হারুনর রশীদের সভাপতিত্বে এবং রেজিস্ট্রার প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্তের সঞ্চালনায় কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর মোহাম্মদ আলী। 

দিনব্যাপী কর্মশালায় রিসোর্সপার্সন ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক ড. ফেরদৌস জামান, জনসংযোগ ও তথ্য অধিকার বিভাগের পরিচালক ড. একেএম শামসুল আরেফিন, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের বাৎষরিক কর্মসম্পাদন, সেবা উন্নয়ন ও উদ্ভাবন শাখা বিভাগের উপ-সচিব জাকিয়া পারভীন, মন্ত্রীপরিষদ বিভাগের কর্মসম্পাদন ব্যবস্থাপনা (নীতি ও সমন্বয় শাখা) বিভাগের সিনিয়র সহকারী সচিব মুহাম্মদ সাইফুল ইসলাম, বার্ষিক কর্মসম্পাদন বিভাগের ফোকাল পয়েন্টের (এপিএ) সিনিয়র সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম এবং বার্ষিক কর্মসম্পাদন, সেবা উন্নয়ন ও উদ্ভাবন শাখা, অর্থ ও হিসাব বিভাগের সিনিয়র সহকারী পরিচালক রবিউল ইসলাম।

কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, প্রভোস্ট, প্রক্টর, শাখা প্রধান, জাতীয় শুদ্ধাচার ও বার্ষিক কর্মসম্পাদন ও ব্যবস্থাপনা সংক্রান্ত কমিটি সমূহের আহ্বায়ক ও সদস্য সচিব উপস্থিত ছিলেন। 

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের উপ-পরিচালক ড. মোহাম্মদ কামরুল ইসলাম সাক্ষরিত ও প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য