শিরোনাম
প্রকাশ : ১৪ ডিসেম্বর, ২০১৯ ১৪:৪৭

শহীদ বুদ্ধিজীবী দিবসে ইবি প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

শহীদ বুদ্ধিজীবী দিবসে ইবি প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রেসক্লাব। শনিবার বিশ্ববিদ্যালয়ের শহীদ স্মৃতিসৌধে এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন প্রেসক্লাবের সদস্যরা।

এসময় ইবি প্রেসক্লাবের সভাপতি সোহাগ ফেরদৌস, সাধারণ সম্পাদক শাহাদাত তিমির, যুগ্ম সাধরণ সম্পাদক সরকার মাসুম, দপ্তর সম্পাদক রাশেদ রহমান, কোষাধ্যক্ষ তারিকুল ইসলাম, প্রচার সম্পাদক আহসান নাইম, সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক রুমি নোমান, ক্রিড়া বিষয়ক সম্পাদক আবু হুরাইরা, কার্যনির্বাহী সদস্য মুতাসিম বিল্লাহ পাপ্পু, মাহবুব রায়হানসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১০টায় দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে শহীদ স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা প্রমূখ।

এরপর একে একে শহীদ বেদিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, প্রগতিশীল শিক্ষক সংগঠন শাপলা ফোরাম, বিভিন্ন আবাসিক হল, বিভাগ, পরিষদ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, ছাত্র ইউনিয়ন, ছাত্র মৈত্রীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে শহীদ বুদ্ধিজীবী এবং মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন এবং দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পারিচালনা করেন বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম ড. আ শ ম শোয়াইব আহমদ।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য