শিরোনাম
প্রকাশ : ২০ জানুয়ারি, ২০২০ ২১:০২

এবার প্রক্টর কার্যালয়ে এক পক্ষের কর্মীকে পেটাল ছাত্রলীগের অপর পক্ষ

চবি প্রতিনিধি

এবার প্রক্টর কার্যালয়ে এক পক্ষের কর্মীকে পেটাল ছাত্রলীগের অপর পক্ষ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) প্রক্টরের সামনেই একপক্ষের কর্মীকে মারধর করেছে অপর পক্ষের ছাত্রলীগ কর্মী।

সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে প্রক্টরের কার্যালয়ে এ ঘটনা ঘটে। 

মারধরের শিকার শিক্ষার্থীর নাম মোহাম্মদ শুভ। তিনি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি শাখা ছাত্রলীগের সাবেক উপ- বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল হাসান দিনারের অনুসারী কর্মী।

অন্যদিকে মারধরকারী ইফরাতুল আলম পিটু ইতিহাস বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারী কর্মী।

জানা যায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ তার অনুসারীরা প্রক্টরের সাথে সৌজন্য সাক্ষাত করতে যায়। অন্যদিকে একটি ঘটনার মীমাংসার জন্য আরএস গ্রুপের কয়েকজন কর্মী আগে থেকেই সেখানে উপস্থিত ছিল। বিষয়টি মীমাংসার সময় চেয়ারে বসা নিয়ে ইফরাতুল আলম পিটুর সাথে মোহাম্মদ শুভর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শুভ ও পিটু মারামারিতে লিপ্ত হয়।

এ বিষয়ে রকিবুল হাসান দিনার বলেন, জুনিয়রদের মধ্যে ভুল বোঝাবুঝি থেকে এ ঘটনা ঘটেছে।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, শুভ সিনিয়রের সাথে বেয়াদবি করেছে। এতে সবাই উত্তেজিত হয়ে পড়ে। আমি তাকে রক্ষা করেছি। 

প্রক্টর প্রফেসর এসএম মনিরুল হাসান বলেন, এ ঘটনায় তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া সম্ভব হয়নি । তখন দুই পক্ষের নেতারাও উপস্থিত ছিলেন। তারা কী বিচার করছে সেটা দেখে আমরা ব্যবস্থা নিব।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য