শিরোনাম
প্রকাশ : ২১ জানুয়ারি, ২০২০ ১৯:২৭
আপডেট : ২১ জানুয়ারি, ২০২০ ১৯:৫৪

পবিপ্রবির সমাবর্তন ৫ ফেব্রুয়ারি

পটুয়াখালী প্রতিনিধি:

পবিপ্রবির সমাবর্তন ৫ ফেব্রুয়ারি

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) সমাবর্তন আগামি ৫ ফেব্রুয়ারি। এ অনুষ্ঠানে প্রায় ৩ হাজার গ্র্যাজুয়েট অংশগ্রহণ করবেন। এ উপলক্ষ্যে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে পুরো ক্যাম্পাসে।

পবিপ্রবি ২য় সমাবর্তন সুন্দর ও সফল করার জন্য ব্যস্ত সময় পার করছেন শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারিরা। ক্যাম্পাসের কেন্দ্রীয় খেলার মাঠে নির্মাণ করা হচ্ছে ১ লক্ষ ৫০ হাজার বর্গফুটের বিশাল প্যান্ডেল। 

জানা গেছে, পবিপ্রবি’র ২য় সমাবর্তনে স্নাতক এক হাজার নয় শত আটষট্টি জন, স্নাতকোত্তর নয় শত একান্ন জন ও পিএইচডি নয় জন অংশগ্রহণ করবেন। গত বছর ৩ ডিসেম্বর পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২য় সমাবর্তনের নিবন্ধন কার্যক্রম শুরু হয়ে ৩০ ডিসেম্বর পর্যন্ত চলে। এবারের সমাবর্তনে বিশ্ববিদ্যালয়ের এ্যানিমাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিভিএম থেকে ২০০৩-০৪ শিক্ষাবর্ষ হতে ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতক ও অন্যান্য সকল অনুষদ থেকে ২০০৫-০৬ শিক্ষার্বষ হতে ২০১৪-১৫ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতক ডিগ্রি প্রাপ্ত ছাত্র-ছাত্রী এবং জানুয়ারী-জুন ২০১৯ সেশন পর্যন্ত এমএস/এমবিএ ও পিএইচডি ডিগ্রি অর্জনকারী সকল ছাত্র-ছাত্রীদের সমাবর্তন অনুষ্ঠানে সনদপত্র প্রদান করা হবে।

অনুষ্ঠানে রাষ্ট্রপতি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য