শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০২০ ১৮:০১
আপডেট : ২৫ জানুয়ারি, ২০২০ ১১:২৪
প্রিন্ট করুন printer

অনুমোদন পেল সুহৃদ জাবি প্রাক্তন শিক্ষার্থী কল্যাণ সমিতি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

অনুমোদন পেল সুহৃদ জাবি প্রাক্তন শিক্ষার্থী কল্যাণ সমিতি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের কল্যাণে গঠিত সুহৃদ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী কল্যাণ সমিতি সমাজসেবা অধিদপ্তরের অনুমোদন লাভ করেছে।

গত ২১ জানুয়ারি সংগঠনটি সমাজসেবা অধিদপ্তরের এই অনুমোদন লাভ করে। নিবন্ধন নাম্বার ০৯৮০৬। 

এ প্রসঙ্গে সুহৃদ এর কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক মিনহাজ আহমেদ ভূঁইয়া বলেন, প্রাক্তন শিক্ষার্থীদের কল্যাণে আমরা কাজ করে যাচ্ছি। সমাজসেবা অধিদপ্তরের অনুমোদন পাওয়ায় আমাদের এই সমাজসেবামূলক কাজ আরো এগিয়ে যাবে বলে প্রত্যাশা। 

সুহৃদ'র কার্যকরী কমিটি সভাপতি আমীনুর রহমান (৩য় ব্যাচ, রসায়ন বিভাগ), সহ সভাপতি খোন্দকার মাহবুব ইলাহি (২য় ব্যাচ, ভুগোল বিভাগ), সাধারণ সম্পাদক মিনহাজ আহমেদ ভূঁইয়া (১৬ ব্যাচ, দর্শন বিভাগ), যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম আহসান আল মামুন আজাদ (২৬ ব্যাচ, পদার্থ বিজ্ঞান বিভাগ), কোষাধ্যক্ষ আকবর উদ্দিন আহমেদ মিলন (৯ম ব্যাচ, সরকার ও রাজনীতি বিভাগ) এবং সাংগঠনিক সম্পাদক  কাজী মোঃ মুরাদ হোসেন মিলন (২৫ ব্যাচ, সরকার ও রাজনীতি বিভাগ)।

এছাড়া কমিটির নির্বাহী সদস্যরা হলেন, মো. আতিকুল ইসলাম লাভলু, (১০ম ব্যাচ, বাংলা বিভাগ), আবু ফারহা মো. মহসিন (১৬ ব্যাচ, নৃবিজ্ঞান বিভাগ) এবং এসএম মুখলেসুর রহমান বিপু (১৯ ব্যাচ, সরকার ও রাজনীতি বিভাগ)।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর