শিরোনাম
প্রকাশ : ২৭ মার্চ, ২০২০ ০৫:৩২

চবি ছাত্রলীগের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

চবি প্রতিনিধি :

চবি ছাত্রলীগের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আশেপাশে কর্মজীবী মানুষের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে চবি ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু।  এসময় তারা মানুষকে করোনা থেকে মুক্তি পাওয়ার জন্য সাবান দিয়ে হাত ধোয়ার সঠিক পদ্ধতি শিখিয়ে দেন এবং মানুষকে হাত ধোয়া ও মাস্ক ব্যবহারে উৎসাহিত করে।

বৃহস্পতিবার বিকেলে ক্যাম্পাসে হ্যান্ড স্যানিরাইজার বিলি করেন তারা। চবি ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, এটি আমাদের সাংগঠনিক এবং ইমানি দায়িত্ব। আপনারা সবাই ঘরে থাকুন, বেশি বেশি হাত পরিষ্কার করুন। আপনি বাঁচুন এবং আমাদেরকে বাঁচতে দিন।

সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, প্রধানমন্ত্রীর দক্ষ কৌশলে বাংলাদেশ করোনা মোকাবেলায় কঠোর পরিশ্রম করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগ বাড়ি না ফিরে দেশের স্বার্থে কাজ করে চলেছে। ক্যাম্পাসে আমরা ঐক্যবদ্ধভাবে যে কোনো দুর্যোগ মোকাবেলায় কাজ করে যাবো।  বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে এসময়।

এ সময় আরও উপস্থিত ছিলেন সুমন নাসির, প্রদীপ চক্রবর্তী দুর্জয়, রকিবুল হাসান দিনার, রাজু মুন্সি, সাইদুল ইসলাম, মুজিব, রোমেন, আলতাফ হোসেন, সাদেক হোসেন টিপু, সাইফুল সুমন, নিয়াজ আবেদিন পাঠান, নেসার, রানা খান, সুজয় বড়ুয়া এবং সৌমেন।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য