শিরোনাম
প্রকাশ : ১ জুন, ২০২০ ২০:৪৭

রাবি খুললেও রাখা হয়নি কোনও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী

রাবি প্রতিনিধি

রাবি খুললেও রাখা হয়নি কোনও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী
ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সীমিত পরিসরে খুললেও সেখানে রাখা হয়নি স্বাস্থ্য সুরক্ষার নুন্যতম কোনও সুরক্ষা সামগ্রী। দু’একটি অফিস ছাড়া অধিকাংশ অফিসে কর্মকর্তাদের সুরক্ষায় হ্যান্ড স্যানিটাইজার ও হ্যান্ডওয়াশ ছিল না বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ সোমবার অফিস করেছেন করেছেন এমন একাধিক কর্মকর্তা জানান, তাদের অফিসে হাত ধোয়ার জন্য হ্যান্ডওয়াশ বা হ্যান্ড স্যানিটাইজার সরবরাহ করা হয়নি। এছাড়া কয়েকটি অফিস অপরিষ্কারও ছিল। 

অফিসার সমিতির সাধারণ সম্পাদক রাব্বেল হোসেন বলেন, আজ অফিস কার্যক্রম শুরু হলো। আমরা নিজেদের ব্যক্তিগত হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করেছি। অফিসগুলোতে সাবান দিয়ে হাত ধোয়ার কোনো ব্যবস্থা ছিলো না। যেহেতু আজ দীর্ঘদিন পর অফিস খোলা হয়েছে তাই হয়তো এমনটা হয়েছে। তবে আগামী দুয়েকদিনের মধ্যে কর্মকর্তাদের সুরক্ষায় প্রয়োজনী ব্যবস্থা না নিলে তারা প্রয়োজনীয় পদক্ষেপ নিবেন বলেও জানান তিনি।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্টার অধ্যাপক এমএ বারী বলেন, আমরা হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা এখনও করতে পারি নি। তবে অর্ডার দেয়া হয়েছে খুব শীঘ্রই সরবরাহ করা হবে। এছাড়া দপ্তরগুলোতে হাত ধোয়ার ব্যবস্থা রয়েছে বলেও দাবি করেন তিনি।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর