শিরোনাম
প্রকাশ : ২১ জানুয়ারি, ২০২১ ০৩:৫৩
প্রিন্ট করুন printer

চবি শিক্ষার্থীর উদ্যোগে ১৩ প্রতিবন্ধীর মুখে হাসি

চবি প্রতিনিধি

চবি শিক্ষার্থীর উদ্যোগে ১৩ প্রতিবন্ধীর মুখে হাসি

প্রতিবন্ধীদের বন্ধু খ্যাত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থী আলী তানবীরের উদ্যোগে চকরিয়ায় ১৩ প্রতিবন্ধীর মুখে হাসি ফুটল। তাদের মাঝে দুটি ট্রাই সাইকেল, চারটি হুইলচেয়ার, দুটি স্ট্যান্ডিং টেবল, তিনটি সিপি চেয়ার বিতরণ করা হয়েছে। একই সাথে একজন প্রতিবন্ধী পেয়েছেন হাতের সরঞ্জাম ও অন্যজন পা সুজা করার জুতা।

বুধবার দুপুর ২টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে তাদের হাতে এসব তুলে দেওয়া হয়। হুইলচেয়ার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রতিবন্ধী মানুষের জন্য আমার দুয়ার সবসময় খোলা ছিল এবং থাকবে। তারা কখনও সমাজের অবহেলার শিকার হবে না। আমি যতদিন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্বরত আছি ততদিন তাদের জন্য আমার সাধ্যমতো চেষ্টা করে যাব।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মনসুর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ.এম তারিকুল ইসলাম ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি বায়েজিদ ইমন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র সোহরাব মার্শাল, মুজিবুল হক, ফয়েজ উল্লাহ ও আসিফুল ইসলাম, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র রাশেদ রনি। এ ছাড়া উপস্থিত ছিলেন এসএআরপিভির চকরিয়া শাখা প্রধান কাজী মুহিত ও ইয়াসমিন সুলতানা।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর