২৪ জুন, ২০২১ ২০:০৬

বেরোবি’র অসমাপ্ত পরীক্ষা হবে অনলাইনে

নিজস্ব প্রতিবেদক, রংপুর

বেরোবি’র অসমাপ্ত পরীক্ষা হবে অনলাইনে

ফাইল ছবি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে অনুষ্ঠিত অসমাপ্ত পরীক্ষা আগামী ৪ জুলাই থেকে অনলাইনে অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. হাসিবুর রশীদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত ডিনস কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। 

সভায় জানানো হয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের স্নাতক ও স্নাতকোত্তরের পরীক্ষা শুরু হয়ে পরবর্তীতে করোনা মহামারীর কারণে চলতি বছরের ফেব্রুয়ারিতে সরকারি নির্দেশে স্থগিত করা হয়েছিল। শুধুমাত্র সেসকল অসমাপ্ত পরীক্ষা আগামী ৪ জুলাই থেকে অনলাইনে অনুষ্ঠিত হবে। 

ভিসি প্রফেসর ড. মো. হাসিবুর রশীদ জানান, সিন্ডিকেটের সিদ্ধান্ত অনুযায়ী এসকল পরীক্ষা আগামী ৪ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত অনুষ্ঠিত হবে। তিনি আরও জানান, আগামী আগস্ট মাসের প্রথম সপ্তাহ থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের বিভিন্ন সেমিস্টারের নিয়মিত পরীক্ষা অনলাইনে অনুষ্ঠিত হবে।

ডিনস কমিটির সভায় এসময় উপস্থিত ছিলেন কলা অনুষদের ডিন প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ড. মো. মিজানুর রহমান এবং জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের ডিন মো. আতিউর রহমান।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর