৫ সেপ্টেম্বর, ২০২১ ২০:৫৪

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি খোরশেদ-জ্যোতির্ময় সম্পাদক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি খোরশেদ-জ্যোতির্ময় সম্পাদক

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি নির্বাচনে সভাপতি পদে পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. খোরশেদ আলম এবং সাধারণ সম্পাদক পদে অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক জ্যোতির্ময় বিশ্বাস সহ কার্যকরী কমিটির ১৫টি পদের সকলে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। আজ রবিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। 

এছাড়া সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. তারেক মাহমুদ আবীর সহ-সভাপতি, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক সুজন চন্দ্র পাল যুগ্ম-সাধারণ সম্পাদক ও লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক রিফাত মাহমুদ কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছে। 

অপরদিকে সদস্য নির্বাচিত হয়েছেন গণিত বিভাগের সহকারী অধ্যাপক ড. বিজন কৃষ্ণ সাহা, সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. সাদেকুর রহমান, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. আরিফ হোসেন, লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক তাসনুভা হাবিব জিসান, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় কুমার সরকার, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক সুমনা রাণী সাহা, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক রিফাত ফেরদাউস, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক উন্মেষ রায়, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. সানবিন ইসলাম এবং প্রাণ রসায়ন ও জীব প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক মো. সাজেদুল ইসলাম। 

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২২ আগস্ট বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২১ এর তফসিল ঘোষণা করা হয়। গত ৩১ আগস্ট মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ করে নির্বাচন কমিশন। এতে দেখা যায় যে শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের মোট ১৫টি পদে একক বৈধ প্রার্থী রয়েছে। এমতাবস্থায় শিক্ষক সমিতির গঠনতন্ত্রের অনুচ্ছেদ ৭ (২) (খ) (৭) এবং অনুচ্ছেদ ৭ (২) (খ) (৯) অনুসারে নির্বাচন কমিশন চূড়ান্ত বিজয়ী প্রার্থীদের তালিকা প্রকাশ করেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর