শিরোনাম
৩ জানুয়ারি, ২০২২ ১৯:২৬

জাবি ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক লিটন

জাবি প্রতিনিধি

জাবি ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক লিটন

সভাপতি সোহেল ও সম্পাদক লিটন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ্ এন্ড ইনফরমেটিক্স বিভাগের ৪২তম আবর্তনের শিক্ষার্থী মো. আক্তারুজ্জামান সোহেলকে সভাপতি এবং দর্শন বিভাগের ৪৩তম আবর্তনের শিক্ষার্থী হাবিবুর রহমান লিটনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এর আগের কমিটিতে সোহেল ও লিটন সহ-সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

এর আগে, ১৭ অক্টোবর রাতে কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। একইসঙ্গে নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের আগামী ১০ কর্ম দিবসের মধ্যে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল।
 
সর্বশেষ, ২০১৬ সালের ২৭ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ৩৯ ব্যাচের শিক্ষার্থী জুয়েল রানাকে সভাপতি ও নৃবিজ্ঞান বিভাগের এস এম আবু সুফিয়ান চঞ্চলকে সাধারণ সম্পাদক করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।

বিডি প্রতিদিন/আরাফাত/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর