২৩ জানুয়ারি, ২০২২ ০৮:০৪

শিক্ষামন্ত্রীর সঙ্গে বৈঠকে সমাধান না আসায় অনশন চলবে

অনলাইন ডেস্ক

শিক্ষামন্ত্রীর সঙ্গে বৈঠকে সমাধান না আসায় অনশন চলবে

ফাইল ছবি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) চলমান পরিস্থিতি নিরসনে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির বৈঠক হয়েছে। চলমান সংকট নিয়ে এই বৈঠকে কোনো সমাধানে আসতে পারেননি আন্দোলনকারীরা। তাই, শিক্ষার্থীরা জানিয়েছেন, তাদের আন্দোলন ও অনশন চলবে।  

গতকাল শনিবার দিবাগত রাত ১টা ২০ মিনিটে শুরু হওয়া ভার্চুয়ালি বৈঠক শেষ হয় রাত আড়াইটায়। বিশ্ববিদ্যালয়ের ড. এম এ ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনের ১২৯ নম্বর কক্ষে জুম প্ল্যাটফর্মে এ বৈঠক হয়।

শিক্ষার্থীরা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আজ রবিবার সকালে অন্য শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করে শিক্ষামন্ত্রীকে লিখিত আকারে দাবি-দাওয়া জানাবেন তারা। সেইসঙ্গে নিজেদের মধ্যে আলোচনার পর পরবর্তী করণীয় সম্পর্কেও সিদ্ধান্ত নেবেন তারা।

অন্যদিকে, শিক্ষামন্ত্রীও আন্দোলনকারীদের দাবির কথা লিখিতভাবে জমা দেওয়ার পরামর্শ দিয়েছেন। দাবি পাওয়ার পর তিনি এ নিয়ে পরবর্তী উদ্যোগ নেবেন। একই সঙ্গে মন্ত্রী শিক্ষার্থীদের অনশন ভাঙার অনুরোধ জানান। তবে চলমান পরিস্থিতির সমাধান না হওয়া পর্যন্ত শিক্ষার্থীরা অনশন ভাঙবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন। আজ আবার শিক্ষামন্ত্রীর সঙ্গে শিক্ষার্থীদের প্রতিনিধি দলটির বৈঠকে বসার কথা রয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর