২৩ জানুয়ারি, ২০২২ ১৬:০৯

বেরোবিতে অনলাইনে চলবে ক্লাস-পরীক্ষা-ভর্তি কার্যক্রম

নিজস্ব প্রতিবেদক, রংপুর

বেরোবিতে অনলাইনে চলবে 
ক্লাস-পরীক্ষা-ভর্তি কার্যক্রম

করোনাভাইরাস সংক্রমণের বিস্তার রোধে সরকারের মন্ত্রিপরিষদ বিভাগের গত ২১ জানুয়ারি জারিকৃত প্রজ্ঞাপনের আলোকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সশরীরে শিক্ষা কার্যক্রম আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ থাকবে। তবে অনলাইন প্রক্রিয়ার মাধ্যমে ক্লাস-পরীক্ষা এবং ভর্তি কার্যক্রম চলবে।

বেরোবি’র জনসংযোগ বিভাগ জানায়, শনিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের জরুরি সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান এবং বিশেষজ্ঞ সদস্যগণ অংশ নেন।

সভার সিদ্ধান্ত অনুযায়ী, আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ সীমিত পরিসরে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে খোলা থাকবে। বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ খোলা থাকবে। তবে স্বাস্থ্যবিধি নিশ্চিত করা হবে।

এছাড়া বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ১ম বর্ষে ভর্তির (৪র্থ থেকে ৭ম তালিকা) যাবতীয় কার্যক্রম অনলাইনে পরিচালনা করার ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ভর্তি সংক্রান্ত বিন্তারিত তথ্যাবলি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর