৮ মার্চ, ২০২২ ২২:১৪

খাবার না দেওয়ায় চবি ছাত্রলীগের বিরুদ্ধে বাবুর্চিকে পেটানোর অভিযোগ

চবি প্রতিনিধি

খাবার না দেওয়ায় চবি ছাত্রলীগের বিরুদ্ধে বাবুর্চিকে পেটানোর অভিযোগ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সোহরাওয়ার্দী হলের ডায়নিংয়ের বাবুর্চি আবুল হাসেমকে মারধরের অভিযোগ উঠেছে হল শাখা ছাত্রলীগের তিন কর্মীর বিরুদ্ধে।

মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। অভিযুক্তরা হলেন সাদ্দাম, মোখলেস ও মোরশেদ।

সূত্র জানায়, বিশ্ববিদ্যালয়ে দর্শন বিভাগের র‍্যাগ ডে উপলক্ষে রান্না করা হয়। সেখান থেকে তিন প্যাকেট খাবার দাবি করেন অভিযুক্ত ছাত্রলীগের তিন কর্মী। এ সময় বাবুর্চি হাসেম তাদের খাবার দিতে অস্বীকৃতি জানান। অভিযুক্তরা পরে তার কাছে ১ হাজার টাকা দাবি করেন। কিন্তু টাকা না দেওয়ায় বাবুর্চি আবুল হাসেমকে কিল, ঘুষিসহ ডায়নিংয়ে থাকা রান্নার সরঞ্জামাদি দিয়ে মারধর করা হয়। এতে বাবুর্চি হাসেম পেটে আঘাত পান এবং তার মাথা ফেটে যায়। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়।

সূত্র জানিয়েছে, অভিযুক্তরা বিজয় গ্রুপের কর্মী। তবে এই গ্রুপের নেতা মোহাম্মদ ইলিয়াস এই তথ্য অস্বীকার করেছেন। তিনি বলেন, আমি তাদের চিনি না। আমাদের গ্রুপের কোনো কর্মী কখনোই বিশ্ববিদ্যালয়ের একজন কর্মচারীকে মারধরের মতো ঘৃণ্য কাজ করবে না। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আমরা প্রশাসনকে বলেছি। 

ঘটনার বিষয়ে অভিযুক্তদের বক্তব্য পাওয়া যায়নি। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, বিশ্ববিদ্যালয়ের কয়েকজন ছাত্র সোহরাওয়ার্দী হলের বাবুর্চিকে মারধর করেছে। আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি।

বিডি প্রতিদিন/ কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর