১৪ মে, ২০২২ ১৬:৫১

রাবি শিক্ষকের বাসায় চুরি

রাবি প্রতিনিধি

রাবি শিক্ষকের বাসায় চুরি

দিনে-দুপুরে ঘরের দরজা ভেঙে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষকদের ফ্ল্যাট থেকে সোনার গয়না ও টাকা চুরির অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১২ মে) আনুমানিক দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের পশ্চিম পাড়ার ডব্লিউ-৯/এফ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। এই ঘটনায় ওই ফ্ল্যাটের বাসিন্দা ও রাবির বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মাহমুদা আক্তার জানান, ঈদের ছুটি শেষে তারা এখনো বাসায় আসেননি।

এই সুযোগে দিনে-দুপুরে দরজা ভেঙে চোরেরা তাঁর বাসায় ঢুকে সোনার গয়না, আংটি, গোল্ড মেডেল ও প্রায় ২০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। চুরির ঘটনা শোনার পর গতকাল শুক্রবার ওই শিক্ষকের স্বামী ও বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সাইন্স বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন ভুঁইয়া কোয়ার্টারে আসেন। তিনি বলেন, পশ্চিম পাড়ার ডব্লিউ-৯/এফ নম্বর বাড়ির তিন তলার পূর্ব পাশের ফ্ল্যাটে আমরা থাকি।

গতকাল এসে দেখি দরজার তালা ভাঙা। একটা আলমারি ছিল, সেটার তালাও ভাঙা ছিল। পুরো ঘর এলোমেলো হয়ে আছে। পাশের ইউনিটে ভাবলাম হয়তো চোরেরা সব নিয়ে গেছে। কিন্তু পরে দেখি আমাদের ফোন, ল্যাপটপসহ ইলেকট্রনিক ডিভাইস ছাড়া সোনার অলঙ্কার ও টাকাগুলো নিয়ে গেছে। পুলিশ এসে দেখে গেছেন। আমি আজ থানায় মামলা করবো।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, ‘সেদিন ওই বাসায় চুরি হয়েছে শুনেই আমি সেখানে যাই। তারা কেউ বাসায় ছিলেন না। আর এই সুযোগে দুপুর আড়াইটার দিকে ঘরের দরজা ভেঙে সোনা ও ক্যাশ টাকা চুরি করে নিয়ে যায়। এসময় পাশের ফ্ল্যাটে যারা ছিল তাদেরকে বাহিরে থেকে তালা লাগিয়ে দেয় যাতে করে তারা বের হতে না পারে। আমি তাদেরকে থানায় অভিযোগ দিতে বলেছি।’

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তুহিন বলেন, ‘এ ঘটনার ব্যাপারে কিছু জানি না। এখন পর্যন্ত আমরা কোনো অভিযোগ পাইনি।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর