শিরোনাম
২৯ জানুয়ারি, ২০২৩ ১১:৫০

সোমবার রাবিতে যাচ্ছেন শিক্ষামন্ত্রী

রাবি প্রতিনিধি

সোমবার রাবিতে যাচ্ছেন শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি। ফাইল ছবি

কৃতি শিক্ষার্থীদের হাতে স্বর্ণপদক তুলে দিতে আগামীকাল সোমবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) যাচ্ছেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি। বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম অত্যাধনিক মিলনায়তনে এই স্বর্ণপদক প্রদান অনুষ্ঠিত হবে। 

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার বলেন, ‘কৃতি শিক্ষার্থীদের স্বর্ণপদক প্রদান অনুষ্ঠানে যোগ দিতে ৩০ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ে আসছেন শিক্ষামন্ত্রী। অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ইতোমধ্যে আমাদের যাবতীয় প্রস্তুতি শেষ হয়েছে।’

জানা গেছে, অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও ইনিস্টিউটের ১০৩ জন কৃতি শিক্ষার্থীকে স্বর্ণপদক প্রদান করা হবে। তাদের মধ্যে অগ্রণী ব্যাংকের ৯৬ জন পাচ্ছেন ‘বঙ্গবন্ধু স্বর্ণপদক’, দর্শন বিভাগের ৫ জন ‘ড. মমতাজ উদ্দিন আহমদ স্বর্ণপদক’ এবং চিকিৎসা বিজ্ঞান অনুষদের ২ জন পাচ্ছেন ‘ডা. এ কে খান স্বর্ণপদক’। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি, বিশেষ অতিথি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্যদ্বয় অধ্যাপক সুলতান-উল-ইসলাম ও অধ্যাপক হুমায়ুন কবির এবং কোষাধ্যক্ষ অধ্যাপক অবায়দুর রহমান প্রামাণিক, অতিথি হিসেবে থাকবেন অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. মুরশেদুল কবীর। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর